সিলেটসোমবার , ১৩ ফেব্রুয়ারি ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বিয়ানীবাজারে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ

Ruhul Amin
ফেব্রুয়ারি ১৩, ২০১৭ ১০:০৪ অপরাহ্ণ
Link Copied!

বিয়ানীবাজার সংবাদদাতা :

পূর্ব বিরোধের জেরে আবারো বিয়ানীবাজার পৌরশহরের কলেজ রোডে সংঘর্ষে জড়ালো ছাত্রলীগের বিবদমান পল্লব ও স্বাধীন গ্রুপ। এ ঘটনায় দু’জন আহত হয়েছেন। খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় পৌরশহরসহ আশপাশ এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

জানা যায়, সোমবার বেলা ২টায় পূর্ব বিরোধের জের ধরে কলেজ রোডে উপজেলা ছাত্রলীগের বিবদমান পল্লব ও স্বাধীন গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ নিয়ে দু’পক্ষে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এসময় পৌরশহরসহ আশপাশ এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। দিগবিদিক ছুটোছুটি করতে থাকেন পথচারীরা।

সংঘর্ষের খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।

এদিকে এ সংঘর্ষের পর থেকে পৌরশহরে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। উত্তেজনা ছড়িয়ে পড়েছে আশপাশ এলাকায়। যেকোন সময় উভয় গ্রুপ আবারো সংঘর্ষে জড়াতে পারে বলে আশংকা করা হচ্ছে।

তবে পরিস্থিতি স্বাভাবিক রাখতে পৌরশহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশ মোতায়েন রয়েছে বলে জানান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী।