সিলেটবুধবার , ১৫ ফেব্রুয়ারি ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

Ruhul Amin
ফেব্রুয়ারি ১৫, ২০১৭ ১:৩৯ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট :

দৈনিক সমকালের সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা প্রতিনিধি আবদুল হাকিম শিমুল হত্যা মামলায় মেয়র হালিমুল হক মীরুর ছোট ভাই হাবিবুল হক মিন্টুর পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এ ছাড়াও রিমান্ড মঞ্জুর হয়েছে মেয়র মীরুর গাড়িচালক শাহীন আলমের।

বুধবার শাহজাদপুরের আমলি আদালতের বিচারক হাসিবুল হক এই রিমান্ড মঞ্জুর করেন।

 মিন্টু জাতীয় সমাজতান্ত্রিক দলের পাবনা জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক।

আদালত সূত্রে জানা যায়, বুধবার মামলার তদন্তকারীর কর্মকর্তা মনিরুল ইসলাম ওই দুজনের সাত দিনের রিমান্ড চান। বিচারক পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ২ ফেব্রুয়ারি সিরাজগঞ্জের শাহজাদপুর পৌরসভার মেয়র হালিমুল হক মিরুর ছোট ভাই হাসিবুল হক পিন্টু শাহজাদপুর কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি বিজয় মাহমুদকে মারধর করেন। পরে মেয়রের বাসা থেকে পুলিশ পিন্টুকে আটক করে থানায় নিয়ে আসে।

এদিকে, বিজয় মাহমুদকে মারধরের ঘটনার প্রতিবাদে বিকেলে এলাকাবাসী মহাসড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি মেয়রের বাসার সামনে পৌঁছালে কতিপয় লোক মেয়রের বাসা লক্ষ্য করে ঢিল মারে।

একপর্যায়ে মেয়র তার ব্যক্তিগত শটগান থেকে গুলি করে। এ সময় দৈনিক সমকালের শাহজাদপুর প্রতিনিধি আবদুল হাকিম শিমুলসহ তিনজন গুলিবিদ্ধ হন।

গুরুতর আহত সাংবাদিক শিমুলকে প্রথমে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরবর্তী সময়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বগুড়া থেকে ঢাকায় নেয়ার পথে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় এলাকায় শিমুল মারা যান।

এ ঘটনায় মেয়র মীরু, তার ভাই ও গাড়িচালককে গ্রেফতার করা হয়।