সিলেটবৃহস্পতিবার , ২৩ ফেব্রুয়ারি ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জগন্নাথপুরের অজ্ঞাতনামা লাশের পরিচয় মিলেছে

Ruhul Amin
ফেব্রুয়ারি ২৩, ২০১৭ ১:৩১ অপরাহ্ণ
Link Copied!

জগন্নাথপুর প্রতিনিধি
জগন্নাথপুরে উদ্ধারকৃত অজ্ঞাতনামা লাশের পরিচয় মিলেছে। মৃতব্যক্তি জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের রমাপতিপুর গ্রামের আজম উদ্দিন (৬০)। তিনি ভোলাগঞ্জ শ্রমিক হিসেবে কাজ করতেন। মঙ্গলবার রাতে মৃতের স্বজনরা লাশ সনাক্ত করে বাড়ি নিয়ে গেছেন।

জানা গেছে, জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের রমাপতিপুর গ্রামের ষাটবছর বয়সীবৃদ্ধ আজম উদ্দিন মঙ্গলবার দুপুরে ভোলাগঞ্জ থেকে বাড়ি ফেরার পথে জগন্নাথপুর বাজারের ভাই ভাই রেষ্টুরেন্টে এসে চা খাওয়ার জন্য অর্ডার দেন। আকস্মিক তিনি রেষ্টুরেন্টে পানি খেয়ে হঠাৎ করে মাটিতে লুটিয়ে পড়েন। সাথে সাথে রেষ্টুরেন্ট মালিক জুনায়েদ আহমদ সজল অজ্ঞাতনামা বৃদ্ধকে নিয়ে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষনা করেন। পরে অজ্ঞাতনামা লাশ নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষ বিপাকে পড়েন। রাতে লাশ থানায় আনা হয়। অনলাইন সংবাদ মাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে অজ্ঞাতনামা লাশের ছবিসহ সংবাদ প্রকাশিত হলে রাতেই স্বজনরা ছুটে আসেন। বৃদ্ধের ভাই হারুন মিয়া লাশ সনাক্ত করে নিয়ে গেছেন।

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মুরসালিন লাশের পরিচয় পাওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, অনলাইন সংবাদ মাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে অজ্ঞাতনামা লাশের ছবিসহ সংবাদ প্রকাশিত হলে স্বজনরা নিয়ে লাশ সনাক্ত করে নিয়েজান।

জগন্নাথপুর সংবাদমাধ্যমে অজ্ঞাতনামা বৃদ্ধের লাশের ছবি সহ সংবাদ প্রকাশিত হলে স্বজনরা লাশ সনাক্ত করেন।