সিলেটে ‘চেতনায় দেওবন্দ’র হরতাল !

প্রকাশিত: ৮:৪৫ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০১৭

Image result for হরতাল

সিলেট রিপোর্ট: সুনামগঞ্জের ছাতকে খাদিমুল ইসলাম পরিষদের ব্যানারে স্থানীয় বিভিন্ন কওমি মাদরাসার ছাত্রদের দ্বারা আয়োজিত তিনদিন ব্যাপী ওয়াজ মাহফিলে ফুলতলি পন্থী স্থানীয় জালালিয়া আলীম মাদ্রসার ছাত্র ও স্থানীয় সন্ত্রাসী চক্রের যৌথ হামলায় মাহফিলের প্যান্ডেলের অর্ধাংশ ভেঙ্গে দেয়ার ঘটনাকে কেন্দ্র করে  দুই পক্ষের শতাধিক আহত ও ১ জন নিহত হওয়ার ঘটনায় উত্তেজনা বিরাজ করছে সর্বত্র।
এদিকে, ‘চেতনায় দেওবন্দ’র আহবান ২ ও ৩ মার্চ ৪৮ ঘন্টার হরতাল আহবান করা হয়েছে।
এব্যাপারে ‘চেতনায় দেওবন্দ’ নামক সংগঠনের মুখপাত্র মাওলানা এহতেশামুল হক কাসেমী সিলেট রিপোর্টকে জানান ছাতকের ৩দিন ব্যাপী তাফসীর মাহফিলে বিদআতী ফুলতলীদের নগ্ন হামলার প্রতিবাদে বৃহত্তর সিলেটে ২ও৩ মার্চ ৪৮ ঘন্টার হরতালের ডাক দেবে লক্ষাধিক তরুণের সংগঠন ‘চেতনায় দেওবন্দ বাংলাদেশ’।
এসর্ম্পকে Ahtesham Qasime তার ফেসবুক ট্যাটাসে উল্লেখ করেন: আগামী ২৪ ঘন্টার ভিতরে সরকারের পক্ষ থেকে ফুলতলীর অনুসারী খুনি ও সন্ত্রাসীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা না করলে আমাদের শহীদ ভাইয়ের রক্ত বৃথা যেতে দেবে না সিলেটসহ সারা বাংলার আপামর জনতা। প্রয়োজনে মাথায় পাগড়ী ও কোমরে কাফন পরে বৃহত্তর সিলেটের রাজপথে অবস্থান নেবে শেখ মাদানীর রূহানী সন্তানেরা। তখন এর দায়ভার সরকারের প্রশাসনকেই বহন করতে হবে। সর্বোপরি আমাদের বর্ষীয়ান মুরব্বীরা যে সিদ্ধান্ত দেবেন জানমাল কুরবান করে তা পালন করবে দেওবন্দের সন্তানেরা। ইতিহাস সাক্ষী, চৌদ্দ হাজার আকাবিরে দেওবন্দের রক্তের বিনিময়ে উপমহাদেশ স্বাধীন হয়েছিল বৃটিশ-বেনিয়াগোষ্টীর করালগ্রাস থেকে। তাদেরকে জুতাপেঠা করে তাড়িয়ে দিয়ে উপমহাদেশকে দু’শোবছরের গোলামীর ঝিঞ্জির থেকে মুক্ত করে স্বাধীনতার স্বাদ এনে দিয়েছিলেন শায়খুলহিন্দের শার্দুলেরা। এখন সময় এসেছে শায়খুলহিন্দের চেতনায় উজ্জীবিত হয়ে দেশ ও দশের স্বাধীনতার দুশমন বৃটিশদের উচ্ছিষ্ট দালালগোষ্টী বিদআতীদের জুতাপেঠা করে তাড়িয়ে দেয়ার। মুরব্বীদের চূড়ান্ত সিদ্ধান্তের অপেক্ষায় আজ ২৫ হাজার কওমী মাদরাসার ৭০লক্ষ ছাত্র সমাজ।’

এই সংবাদটি 92 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com