সিলেটশনিবার , ৪ মার্চ ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ভেদাভেদ ভুলে গিয়ে ছাত্রলীগকে এগিয়ে নিয়ে যাওয়ার আহবান কেন্দ্রীয় সেক্রেটারীর

Ruhul Amin
মার্চ ৪, ২০১৭ ১১:৫১ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:  বাংলাদেশ ছাত্রলীগ এর কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক এস.এম. জাকির হোসাইন বলেছেন, ‘বেগম খালেদা জিয়া পরবর্তি নির্বাচন নিয়ে ভাবেন, কিভাবে তত্ত্ববধায়ক সরকার আবার আনা যায় সেই কথা ভাবেন, আর আমাদের দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের পরবর্তী প্রজন্মের কথা ভাবেন। কিভাবে প্রজন্ম ভাল ভাবে গড়ে উঠবে সেই কথা ভাবেন।’

শনিবার বিকেলে শ্রীমঙ্গল উপজেলা, পৌরসভা ও কলেজ ছাত্রলীগের সম্মেলন অনুষ্টানে সম্মানিত অতিথির বক্তব্যে কথা গুলো বলেন তিনি।

এ সময় তিনি আরো বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছাত্রলীগকে যেভাবে সুসংগঠিত করছিলেন এ দেশের নির্যাতিত, নিপীড়িত মানুষকে মুক্তি দেওয়ার জন্য ঠিক তেমনিভাবে তাঁরই কন্যা দেশরত্ন শেখ হাসিনাও এদেশের মানুষের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন।’

তিনি আরো বলেন, তৃনমুল পর্যায়ে ছাত্রলীগের কর্মীরা সকল ভেদাভেদ ভুলে গিয়ে সবাই এক সাথে ছাত্রলীগকে এগিয়ে নিয়ে যাওয়ার আহবান জানান।

শ্রীমঙ্গল জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চীফ হুইপ ও মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি। এ সময় সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক এস.এম.জাকির হোসাইন।

এছাড়াও অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ রফিকুর রহমান, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, মৌলভীবাজার জেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও মৌলভীবাজার পৌরসভা মেয়র আলহাজ্ব ফজলুর রহমান, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল হোসেন, মৌলভীবাজার জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক নাহিদ আহমদ, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম.এ মনির, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম.এ মান্নান, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মনসুরুল হক প্রমুখ।

সম্মেলনের শুরুতে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের আনুষ্টানিকতা শুরু হয়। এরপর সম্মেলনের আনুষ্ঠানিক উদ্ধোধন ঘোষণা করেন মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান রনি।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুর রহমান রনি।

সম্মেলনে  সভাপতিত্ব করেন শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মোমিনুল হোসেন সোহেল।সম্মেলন এর মধ্য দিয়ে শ্রীমঙ্গল উপজেলা, কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়।