সিলেটসোমবার , ৬ মার্চ ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ভোটগ্রহণ চলছে ওসমানীনগর ও জগন্নাথপুর উপজেলায়

Ruhul Amin
মার্চ ৬, ২০১৭ ২:০৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, ওসমানীনগর/জগন্নাথপুর
সিলেট বিভাগের ওসমানীনগর ও জগন্নাথপুর উপজেলাসহ দেশের ১৪টি উপজেলা পরিষদের নির্বাচনের ভোটগ্রহন সোমবার সকাল থেকে চলছে। চলবে বিকাল ৪টা পর্যন্ত। কিন্তু ভোটগ্রহনের অর্ধেক সময় অতিবাহিত হলেও জগন্নাথপুর ও ওসমানীনগর উপজেলার কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি কম লক্ষ্য করা যাচ্ছে।

জগন্নাথপুর উপজেলা একটি পৌরসভা ও ৮টি ইউনিয়ন নিয়ে গঠিত। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা এক লাখ ৬৭ হাজার ৪৯৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৮৩ হাজার ৬শ ৯২ ও মহিলা ভোটার ৮৩ হাজার ৮শ ৭জন। মোট ৮৭টি ভোট কেন্দ্রের মোট ৪৩২টি বুথে ভোট গ্রহণ চলছে।

নির্বাচন সহকারি রির্টানিং অফিসার ও জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ জানান- শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহন শুরু হয়েছে। অবাধ, সুষ্ঠু ও একটি গ্রহনযোগ্য নির্বাচন সম্পন্নের লক্ষ্যে আমরা সকল প্রস্তুতি গ্রহন করেছি। প্রতিটি ভোট কেন্দ্রে আইন শৃংখলা বাহিনীর পযাপ্ত সদস্যে নিয়োজিত রয়েছেন।
এদিকে সিলেটের ওসমানীনগরের প্রথম উপজেলা নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। উপজেলার প্রতিটি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে।
দেখা গেছে, সকালে উপজেলার বিভিন্ন কেন্দ্রে ভোটারদের উপস্থিতি কম লক্ষ্য করা গেছে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। নির্বাচনে শান্তিপূর্ণ ভোট গ্রহণের লক্ষ্যে কেন্দ্রগুলোতে অতিরিক্ত পুলিশের পাশাপাশি আনসার-ভিডিপি ও বিজিবি মোতায়েন করা হয়েছে। এ ছাড়াও স্ট্রাইকিং ফোর্স হিসেবে পুলিশ, র‌্যাব ও বিজিবি টহলরত অবস্থায় রয়েছে। সব ধরনের সহিংসতা এড়াতে ভোট কেন্দ্রগুলোত পাঁচ স্তরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।