সিলেটবুধবার , ৮ মার্চ ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

গোয়াইনঘাটে পাথর উত্তোলনে শ্রমিক নিহত

Ruhul Amin
মার্চ ৮, ২০১৭ ৫:০১ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে ফের পাথর উত্তোলনের গর্তের পাড় ধসে এক শ্রমিক নিহত হয়েছেন। বুধবার সকালে মোস্তাকিন মিয়া নামের ওই শ্রমিক নিহত হন। তিনি হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার ইছবপুর গ্রামের বাতির মিয়ার ছেলে।

তিনি সপ্তাহ খানেক ধরে জাফলংয়ের মোহাম্মদপুর এলাকায় কলোনীতে বসবাস করে আসছিল। বুধবার সকালে মন্দিরের জুম এলাকায় পাথর উত্তোলনের গর্তে কাজ করছিলেন। হঠাৎ করে গর্তটির পাড় ধসে মাটিচাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন মোস্তাকিন। ঘটনার খবর পেয়ে গোয়াইনঘাট থানার ওসি (তদন্ত) জাহাঙ্গীর হোসেন সরদার ঘটনাস্থল পরিদর্শন করে শ্রমিককের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করেন। এঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য কর্মরত ৩ শ্রমিককে আটক করেছে।

আটককৃত শ্রমিকরা হল হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার ইছবপুর গ্রামের আয়ুব উল্লার ছেলে জারন আলী ও আব্দুল হামিদের ছেলে লেবু মিয়া, সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার রনারচর গ্রামের যতীন্দ্র দাশের ছেলে যতীশ দাশ।

এ বিষয়ে গোয়াইনঘাট থানার ওসি(তদন্ত) জাহাঙ্গীর হোসেন সরদার জানান- পাথর উত্তোলনের গর্তের মালিকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।