সিলেটমঙ্গলবার , ১৪ মার্চ ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জৈন্তাপুর শ্মশানঘাট হতে বৃদ্ধের গলা কাটা লাশ উদ্ধার

Ruhul Amin
মার্চ ১৪, ২০১৭ ১০:৪৪ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:  জৈন্তাপুরে শ্মশানঘাট হতে এক বৃদ্ধের গলা কাটা লাশ উদ্ধার করেছে জৈন্তাপুর পুলিশ। নিহত ব্যক্তি হলেন- জৈন্তাপুর উপজেলার উত্তর মহাইল গ্রামের মৃত হরুনা দাস এর ছেলে নিত্যানন্দ দাশ(৬০)। মঙ্গলবার বিকালে লাশটি পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।
এলাকাবাসী সূত্রে জানাযায়- গতকাল ১৪ মার্চ মঙ্গলবার বিকাল ৫টায় জৈন্তাপুর উপজেলা দরবস্ত ইউনিয়নের উত্তর মহাইল গ্রামের সনাতন ধর্মালম্বীদের (শ্মশান ঘাট) স্থানীয় মরাপুড়ার টুক নামক স্থানে রাখাল ছেলেরা এক বৃদ্ধ গলাকাটা অবস্থায় পড়ে থাকতে দেখে।
তাৎক্ষণিকভাবে বিষয়টি এলাকার মুরব্বীদের কাছে জানায়। সংবাদ পেয়ে উৎসুক জনতা ঘটনাস্থলে ছুটে যায় এবং থানা পুলিশকে খবর দেয়।
সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ ছুটে গিয়ে বৃদ্ধের লাশ উদ্ধার করে এবং ঘটনাস্থল হতে ২টি বিষের বোতল এবং ১টি কাস্তে (ধান কাটার কাচি) জব্দ করে।
স্থানীয় এলাকাবাসী ও পরিবার সাথে আলাপকালে জানাযায় জমি সংক্রান্ত বিষয় নিয়ে কিছুদিন পূর্ব হতে নিকট আত্মীয়ের সাথে বিরোধ চলে আসছিল। গতকাল দুপর ১টায় তিনি বাড়ী হতে বের হন, আর বাড়ীতে ফিরেননি।
সন্ধ্যায় লোকমুখে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধের পরিচয় সনাক্ত করে নিহতের পরিবারের সদস্যরা।
এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ সফিউল কবির বলেন- সংবাদ পেয়ে ঘটনাস্থল হতে লাশ উদ্ধার করি এবং সুরতহাল রিপোর্ট তৈরী করে অধিকতর তদন্তের জন্য লাশ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ পুলিশ হেফাজতে রয়েছে।