সিলেটশুক্রবার , ১৭ মার্চ ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর প্রতি সর্বস্তরের শ্রদ্ধা নিবেদন

Ruhul Amin
মার্চ ১৭, ২০১৭ ৮:৪৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট :
হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে ৯৮তম জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে তার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন প্রদানের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছেন সিলেটের প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক দলের নেতাকর্মী ও সর্বস্তরের সাধারণ জনতা।
সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সকাল ১০ টা থেকে পুষ্পস্তবক অর্পন করেন সবাই। সিলেট বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুমের পুষ্পস্তবক অর্পনের মধ্য দিয়ে সিলেট রেঞ্জ ডি আই জি মো. কামরুল আহসান বিপিএম, সিলেট মেট্টোপলিটন পুলিশ সুপার গোলাম কিবরিয়া,নবাগত সিলেট জেলা প্রশাসক রাহাত আনোয়ার, জেলা পরিষদের প্রতিনিধিগণ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা, সিলেট জেলা ও মহানগর মুক্তিযুদ্ধা কমান্ড ইউনিট, সিলেট সিভিল সার্জন, স্বাধীনতা ব্যাংকার পরিষদসহ অনেকে শ্রদ্ধা ও স্বরণ করেন।
প্রশাসনিক কর্মকর্তাদের পুষ্পস্তবক অর্পনের পর বাংলাদেশ আওমালীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও সিলেট মহানগর আওয়ামীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান ও সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পন করা হয়। পরে সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী নেতৃত্বে জেলা নেতাকর্র্মী, সিলেট মহানগর ও জেলা মহিলা আওয়ামীলীগ, সিলেট মহানগর ও জেলা যুবলীগ, সিলেট মহানগর ও জেলা স্বেচ্ছাসেবকলীগ, সিলেট মহানগর ও জেলা ছাত্রলীগসহ সকল আওয়ামীলীগের সহযোগী সংগঠন পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন।
পুষ্পস্তবক অর্পনের সময় নেতাকর্মীরা মুজিব তোমায় মনে পড়ে, মুজিব তোমার ক্ষয় নাই, যতদিন রবে পদ্মা মেঘনা যমুনা বহমান তত দিন তুমি বেচেঁ থাকবে শেখ মুজিবুর রহমান ধ্বনিতে কাপেঁ পুরো শহীদ মিনার ।
এদিকে পুষ্পস্তবক শেষে সিলেট ছাত্রলীগের উদ্যোগে জাতির পিতার জন্মদিনে কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়। সিলেট জেলা প্রশাসকের উদ্যোগে জাতির পিতার জন্মদিন উপলক্ষে বিশাল র‌্যালি আয়োজন করা হয়। সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার থেকে কবি কাজী নজরুল ইসলাম অডিটোরিয়ামের সামনে র‌্যালিটি শেষ হয়।