নিহত দুই ‘জঙ্গি’র পোস্টমর্টেমে বোর্ড গঠন

প্রকাশিত: ১২:৫২ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০১৭

Image result for পোস্টমর্টেম

সিলেট রিপোর্ট: দক্ষিণ সুরমার শিববাড়ি পাঠানপাড়াস্থ আতিয়া মহলে নিহত দুই জঙ্গির পোস্টমর্টেমের জন্য ডাক্তারদের তিন সদস্যের বোর্ড গঠন করা হয়েছে। এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার শামসুল আলমকে প্রধান করে এ বোর্ড গঠন করা হয়েছে। বোর্ডের দুই সদস্য হচ্ছেন- ডাক্তার তাহমিনা আক্তার ও ডাক্তার নাদিয়া শারিমন।
আজ মঙ্গলবার বেলা ১১টা ৫০ মিনিটে দুই জঙ্গির লাশ ওসমানী হাসপাতালের মর্গে আনা হয়। বেলা ১২টার কিছুক্ষন পর শুরু হয়েছে পোস্টমর্টেম (ময়নাতদন্ত)।

সিলেট মহানগরীর কোতোয়ালী থানার ওসি সোহেল আহমদ জানান, ময়নাতদন্ত শেষে জঙ্গিদের লাশ ওসমানী হাসপাতালের লাশঘরে রাখা হবে। তাদের ডিএনএ সংগ্রহ করে টেস্ট করা হবে। পরিচয় সনাক্ত হলে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে। নির্দিষ্ট সময়ের মধ্যে সনাক্ত করা না গেলে আইন অনুযায়ী লাশ দাফনের ব্যবস্থা করবে পুলিশ।
দক্ষিণ সুরমার শিববাড়ি পাঠানপাড়াস্থ আতিয়া মহলে সেনা কমান্ডোদের অভিযানে চার জঙ্গি নিহত হয়। গতকাল সেনাবাহিনী এ তথ্য জানায়। কালই দুই জঙ্গির লাশ পুলিশের কাছে হস্তান্তর করা হয়। অপর দুই জঙ্গির লাশ আতিয়া মহলের ভেতরে রয়েছে। সেগুলো উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন কমান্ডোরা।  নিহত জঙ্গিদের মধ্যে তিন জন পুরুষ, একজন মহিলা। পুলিশের কাছে আসা লাশ দুুটির একজন পুরুষ, অপরজন মহিলা। এ মহিলা কথিত মজির্না বেগম হতে পারে বলে পুলিশের ধারণা। অপরজন কে, তা নিশ্চিত নয়।

এই সংবাদটি 133 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com