সিলেটবুধবার , ২৯ মার্চ ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে নিহতদের স্মরণে রাস্তার নামকরণ করবেন শামীম ওসমান

Ruhul Amin
মার্চ ২৯, ২০১৭ ৯:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট:
সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ীতে জঙ্গি আস্তানার অদূরে বোমা বিস্ফোরণে নিহতদের স্মরণে রাস্তার নামকরণ করার ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের দাপুটে নেতা শামীম ওসমান। তিনি তার নির্বাচনী এলাকায় রাস্তার নামকরণ করার মধ্য দিয়ে নিহতদের স্মরণ করে তাদের পাশে থাকার ঘোষণা দেন তিনি ।

মঙ্গলবার বিকালে নারায়ণগঞ্জে চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে সিলেটের শিববাড়ীতে জঙ্গি আস্তানার অদূরে বোমা বিস্ফোরণে হতাহতদের জন্য দোয়া মাহফিল ও সমাবেশে শামীম ওসমান এ ঘোষণা দেন।

তিনি আরো বলেন, দেশে জঙ্গি আছে, সামনে আরও বড় আঘাত হানবে। আমি দেশে বিদেশে কাজ করেছি। বাংলাদেশ যাতে মাথা উঁচু করে দাঁড়াতে না পারে, সেজন্য জঙ্গিরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করার পরিকল্পনা করছে।

শামীম ওসমান বলেন, ‘আমি  চার বছর আগে বলেছিলাম দেশে জঙ্গি আছে। কিন্তু সে সময় তৎকালীন স্বরাষ্ট্রমন্ত্রী বলেছিলেন শামীম ওসমান ভুল বলছে। আমি বলেছি তারা কাপুরুষ, ওরা জনগণের ভোটে ক্ষমতায় আসতে পারবে না। যারা ইসলামের নামে মসজিদে মানুষ মারে তারা মুসলমান না।’

শামীম ওসমানের ঘোষণাকে স্বাগত ও সাধুবাদ জানিয়ে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ নেতা মাহফুজ রহমান বাপ্পী সিলেটভিউ২৪ডটকমকে জানান- জননেতা শামীম ওসমানই প্রথম যুদ্ধাপরাধে মৃত্যুদন্ডপ্রাপ্ত মতিউর রহমান নিজামীকে নারায়ণগঞ্জে অবাঞ্চিত ঘোষণা করেছিলেন। তিনি জঙ্গিবাদের ব্যাপারে সবসময় সোচ্চার রয়েছেন।