সিলেটবুধবার , ২৯ মার্চ ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মৌলভীবাজারে ‘জঙ্গি আস্তানা’র সন্ধান

Ruhul Amin
মার্চ ২৯, ২০১৭ ৯:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: মৌলভীবাজারের পৃথক দুটি স্থানে দুটি বাড়ি ঘিরে রেখেছে কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা। ওই দুটি বাড়ি জঙ্গি আস্তানা বলেই সন্দেহ করছে আইনশৃঙ্খলা বাহিনীটি। সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ীর আতিয়া মহলের জঙ্গি আস্তানায় অভিযানের রেশ কাটতে না কাটতেই এই অভিযানে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনী।দুটি বাড়ির মধ্যে একটির অবস্থান মৌলভীবাজার পৌরসভার বড়হাট এলাকায়। অপর বাড়িটি সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের সরকার বাজার ফতেপুর এলাকায়।পুলিশ জানায়, জঙ্গি আস্তানার সন্ধান পেয়ে রাত তিনটার দিকে বাড়ি দুটি ঘিরে ফেলে কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা। পরে পুলিশ ও সোয়াটের সদস্যরা সেখানে যোগ দেয়।ভোর ছয়টার দিকে বাড়িতে থেকে গোলাগুলির শব্দ শোনা যায়। সকাল সাড়ে আটটার দিকে এই প্রতিবেদন লেখা পর্যন্ত দূর থেকেও গোলাগুলির শব্দ শোনা যাচ্ছিল।
ফতেপুর এলাকায় যে জঙ্গি আস্তানাটিতে অভিযান চলছে সেখানকার লোকজন জানিয়েছেন,নিরাপত্তার জন্য সাংবাদিকসহ কাউকে বাড়িটির আশপাশের এলাকায় যেতে দেয়া হচ্ছে না। আমরা এক কিলোমিটার দূরে দাঁড়িয়ে আছি। এখান থেকেই গোলাগুলির শব্দ শুনতে পাচ্ছি।
পুলিশের সঙ্গে কথা বলে জানাগেছে, যে বাড়ি দুটিতে পুলিশ অভিযান চালাচ্ছে সেই বাড়ি দুটির মালিক একজনই। তার নাম সাইফুর রহমান। তিনি লন্ডন প্রবাসী। তবে বাড়ি দুটিতে অন্য কোনো বাসিন্দা থাকেন কিনা তিনি তা নিশ্চিত করতে পারেননি। শেষ খবর পাওয়া পর্যন্ত এই ঘটনায় কেউ হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ শাহ জালাল বাড়ি ‍দুটি ঘেরাওয়ের কথা নিশ্চিত করেছেন।
সিলেট রিপোর্ট/সু-ঢাটা-২৯-০৩-২০১৭