সিলেটবুধবার , ২৯ মার্চ ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মৌলভীবাজারে আতংক, গ্রেনেড ছুড়ছে ‘জঙ্গি’রা

Ruhul Amin
মার্চ ২৯, ২০১৭ ১১:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

মৌলভীবাজার সংবাদদাতা: মৌলভীবাজারে জঙ্গি আস্তানা সন্দেহে ঘেরাও করে রাখা বাড়ি দুটি থেকে গ্রেনেড ছুড়ে মারছে জঙ্গিরা।  আইনশৃঙ্খলা বাহিনীকে লক্ষ্য করে তারা এসব গ্রেনেড ছুড়ছে। এছাড়া সকাল থেকে গেলাগুলির শব্দ শোনা যাচ্ছে। মুহুর্মুহ গোলাগুলিতে বাড়ি দুটির আশপাশের বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।
জঙ্গি আস্তানা সন্দেহে গতকাল দিবাগত রাত তিনটার দিকে কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা মৌলভীবাজার পৌরসভার বড়হাট ও সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের ফতেপুর এলাকার বাড়ি দুটি ঘেরাও করে রাখে। পরে তাদের সঙ্গে পুলিশ ও সোয়াট সদস্যরাও যোগ দেয়। সকাল ছয়টার দিকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের লক্ষ্য করে বাড়ি দুটির ভেতর থেকে গ্রেনেড ছুড়ে মারে অবস্থানরত জঙ্গিরা। পুলিশ সতর্ক হয়ে পরিস্থিতি পর্যবেক্ষাণ করছে।
কাউন্টার টেরোরিজম ইউনিটের এডিসি মো. সাইফুল ইসলাম জানান, আইনশৃঙ্খলা বাহিনীর অবস্থান টের পেয়ে জঙ্গিরা ভেতর থেকে তাদের লক্ষ্য করে গ্রেনেড ছুড়ছে। পুলিশ সতর্ক অবস্থান নিয়েছে। বাড়ি দুটি ঘেরাও করে রাখা হয়েছে। পরিস্থিতি পর্যবেক্ষণের পর ব্যবস্থা নেয়া হবে।
জানাযায়, ফতেপুর এলাকায় জঙ্গি আস্তানাটিতে মাঝে মাঝে বিকট শব্দ শোনা যাচ্ছে। তবে সেগুলো কিসের শব্দ তা বোঝা যাচ্ছে না। তিনি বলেন, জঙ্গি দুটি ঘিরে রাখার পর রাতেই পুলিশ বাড়ি দুটির আশপাশের এলাকার সব বাসিন্দাদের সরিয়ে নিয়েছে। বর্তমানে ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। মানুষের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়েছে।
মৌলভীবাজারের সিনিয়র সহকারী পুলিশ সুপার রাশেদুল ইসলাম বলেন, দুটি আস্তানাতেই জঙ্গিরা অবস্থান নিয়েছে। আশপাশের সব মানুষকে সরিয়ে নেয়া হয়েছে। এখন জঙ্গিদের কব্জা করার সকল চেষ্টা চলছে। জঙ্গিরা নব্য জেএমবি সঙ্গে কানেজড়িত বলে ধারণা পুলিশের।