শনিবার, ১৮ জুন ২০১৬ ০৫:০৬ ঘণ্টা

সরকারকে ক্ষমতাচ্যূত করার ষড়যন্ত্র করছে বিএনপি-জামায়াত চক্র

Share Button

সরকারকে ক্ষমতাচ্যূত করার ষড়যন্ত্র করছে বিএনপি-জামায়াত চক্র

file (1)প্রথম বাংলা নিউজ : ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ-সংগঠনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ জুন) এম.এস.সি পার্টি সেন্টারে উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত আলীর সভাপতিত্বে এবং আব্দুল আউয়াল কয়েছ ও মাহফুজুর রহমান জাহাঙ্গীর’র যৌথভাবে পরিচালনা দোয়া ও ইফতার মাহফিল পূর্ব আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের প্যানেল স্পিকার মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েছ এমপি।

তিনি বলেন- আওয়ামী লীগ সরকারকে ক্ষমতাচ্যূত করার ষড়যন্ত্র হিসেবে বিএনপি-জামায়াত চক্র গুপ্তহত্যা চালাচ্ছে। কিন্তু তাদের এ ষড়যন্ত্র সফল হবে না। এদেশের জনগণ তাদের ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দেবে।

তিনি আরো বলেন- দেশবিরোধী চক্রকে প্রতিহত করতে আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিলেট জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাসুক উদ্দিন আহমদ। এছাড়াও বক্তব্য রাখেন ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল বাসিত টুটুল, দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের আহবায়ক সিলাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকরাম হোসেন বখত, পূর্ব গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিমাংশু রঞ্জন দাস, ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসার আহমদ শাহ্, যুগ্ম আহবায়ক মাহবুবুল ইসলাম মিছলু, জালাল আহমদ।

এই সংবাদটি 1,039 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com