সিলেটশুক্রবার , ৩১ মার্চ ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে ছাত্রদলকর্মী খুন, আটক ৩

Ruhul Amin
মার্চ ৩১, ২০১৭ ১১:৩২ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:
সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের সম্মুখে শুক্রবার রাতে দুর্বৃত্তরা এক ছাত্রদলকর্মীকে কুপিয়ে হত্যা করেছে। তার নাম ডন হাসান (২৭)। রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। তাৎক্ষনিকভাবে আটককৃতদের পরিচয় জানা যায়নি।
সিলেট কোতোয়ালি মডেল থানার ওসি সুহেল আহমদ বিষয়টি নিশ্চিত করে জানান, পূর্ব শক্রুতার জের ধরে এ ঘটনা ঘটে। ওসমানী মেডিকেল কলেজের আবু সিনা ছাত্রাবাসের সামনে কয়েক মাস আগে একটি হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত ছাত্রদল কর্মী ডন হাসান ঐ মামলার চার্জশীটভুক্ত আসামী। কিছুদিন আগে ডন ওই মামলায় জামিনে মুক্তি পান। তিনি জানান এ ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে।
জানা যায়, ঘটনার পর পরই ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত লম্বা রড সমেত সূচালো ছুরি এবং একটি ওয়ান শুটারও উদ্ধার করেছে পুলিশ।
সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা বিষয়টি নিশ্চিত করে বলেন, অভ্যন্তরীন বিরোধের কারণে এ খুনের ঘটনা ঘটতে পারে।
তিনি জানান, পুলিশ এ ঘটনার ভিডিও ফুটেজ উদ্ধার করতে সক্ষম হয়েছে। এ ঘটনায় রাব্বী নামের এক যুবকসহ তিনজনকে আটক করা হয়েছে। তিনি জানান, নিহত ডন একটি হত্যা মামলার আসামী। তার বাসা নগরীর কাজলশাহ এলাকায়।
নাম প্রকাশ না করার শর্তে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ইমার্জেন্সী মেডিকেল অফিসার জানান, পুলিশ হাসপাতালে মৃত লাশ নিয়ে আসে। এর বাইরে তিনি আর কোন মন্তব্য করতে রাজি হননি।