সিলেটশনিবার , ১ এপ্রিল ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মৌলভীবাজারে অভিযান শেষ,চার দিনে ১০ ‘জঙ্গি’ নিহত

Ruhul Amin
এপ্রিল ১, ২০১৭ ৪:০৯ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট:  মৌলভীবাজার দুটি জঙ্গি আস্তানায় সোয়াতের অভিযান সফল হয়েছে। প্রতিটি অভিযানে দুদিন করে মোট চার দিনে অভিযান শেষ করেছে সোয়াত ও আইনশৃঙ্খলা বাহিনী। এর মধ্যে নাসিরপুর থেকে ৭টি ও বড়হাট থেকে ৩টিসহ মোট ১০টি লাশ উদ্ধার করা হয়। এর মধ্যে নাসিরপুর থেকে উদ্ধার হওয়া মৃতদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।
শনিবার শেষ হওয়া বড়হাটের অপারেশন ম্যাক্সিমাসে ১ নারীসহ ৩ জঙ্গি নিহত হয়েছে বলে জানান পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের প্রধান। তিনি জানান, এই ৩ জঙ্গির মধ্যে একজন সিলেটের শিববাড়িতে আতিয়া মহলে সেনাবাহিনীর ‘অপারেশন টোয়াইলাইট’ চলাকালে জঙ্গি আস্তানার অদূরে পাঠানপাড়ায় সংঘটিত বিস্ফোরণের সাথে জড়িত ছিল। সেখানে পৃথক দুই বিস্ফোরণে নিহত হন র‌্যাবের গোয়েন্দা প্রধান ও দুই পুলিশ সদস্যসহ ৭ জন।
গত বুধবার (২৯ মার্চ) মৌলভীবাজার সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের সরকার বাজার এলাকার নাসিরপুর ও পৌর শহরের বড়হাট এলাকার দুই জঙ্গি আস্তানায় অভিযান শুরু করে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের সোয়াট টিম। দুটি বাড়ির মালিক এক লন্ডন প্রবাসী বলে জানায় পুলিশ। জঙ্গিরা ‘প্রাণ-আরএফএল’ কোম্পানির কর্মকর্তা পরিচয়ে বাসা ভাড়া নিয়েছিল বলে জানান বাড়ির তত্ত্বাবধায়ক।