সিলেটবুধবার , ৫ এপ্রিল ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

নিরপেক্ষ দায়িত্ব পালনে নির্বাচন কমিশন ব্যর্থ: খালেদা

Ruhul Amin
এপ্রিল ৫, ২০১৭ ৩:৫৯ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: সদ্য সমাপ্ত কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে নিরপেক্ষ দায়িত্ব পালন করতে নির্বাচন কমিশন ব্যর্থ হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।
তিনি বলেন, ওই নির্বাচনে বিএনপিকে যুদ্ধ করে বিজয় ছিনিয়ে আনতে হয়েছে। নির্বাচন কমিশন যদি নিরপেক্ষ থাকত, তাহলে বিএনপিকে এভাবে যুদ্ধ করতে হতো না।

গতকাল মঙ্গলবার রাতে কুমিল্লার নবনির্বাচিত মেয়র মনিরুল হক সাক্কু সস্ত্রীক খালেদা জিয়ার সঙ্গে তার গুলশানের কার্যালয়ে দেখা করতে গেলে তিনি এসব কথা বলেন।
খালেদা জিয়া বলেন, আওয়ামী লীগ নারায়ণগঞ্জ, কুমিল্লা সিটি নির্বাচনে কেন্দ্র দখল করে জাল ভোট দিয়েছে।প্রশাসনের তাদের সহযোগিতায় তারা প্রকাশ্য সিল মেরেছে। তারপরেও জনগণের প্রতিরোধে ও নিরব ভোট বিপ্লবে ধানের শীষের বিজয় হয়েছে।

তিনি বলেন, বর্তমান নির্বাচন কমিশন আওয়ামী লীগের। এ কমিশনের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তারাও আওয়ামী লীগের পক্ষে কাজ করেছে। তাদের দিয়ে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। তাই নির্বাচনকালীন সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করতে হবে।

এ সময়ে আরো উপস্থিত ছিলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী প্রমুখ।