সিলেটবৃহস্পতিবার , ৬ এপ্রিল ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি নেতা মিজান চৌধুরীর বাসায় হামলা

Ruhul Amin
এপ্রিল ৬, ২০১৭ ১০:৪০ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেট জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও বিএনপির সাবেক কেন্দ্রিয় নেতা মিজানুর রহমান চৌধুরীর বাসায় হামলা ও ভাংচুর করেছে বিক্ষুব্ধ ছাত্রলীগ নেতাকর্মীরা। বৃহস্পতিবার (৬ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ৭০-৮০ জন ছাত্রলীগ নেতাকর্মী মিজান চৌধুরীর ফাজিলচিস্ত এলাকার বাসায় হামলা করে।
এসময় তার বাসার সামনে থাকা ২টি পাজারো গাড়ি, ২টি মোটর সাইকেল, বাসার জানালার গ্লাস ও ড্রয়িং রুমে ব্যপক ভাংচুর করা হয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার বিকালে সুবিদ বাজার এলাকায় ছাত্রদল কর্মীদের ছুড়িকাঘাতে গুরুতর আহত হন সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার। এর জের ধরে সিলেট জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও বিএনপির সাবেক কেন্দ্রিয় নেতা মিজান চৌধুরীর বাসায় হামলা ও ভাংচুর করেছে ছাত্রলীগ।

এ ব্যপারে সিলেট জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও বিএনপির সাবেক কেন্দ্রিয় নেতা মিজান চৌধুরী বলেন- বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ৭০-৮০ জন ছাত্রলীগ নেতাকর্মী তার বাসায় হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করেছে। ছাত্রলীগ কর্মীরা তার বাসার সামনে থাকা ২টি পাজারো গাড়ি, ২টি মোটর সাইকেল, বাসার জানালার গ্লাস ও ড্রয়িং রুমে হামলা ও লুটপাট করেছে।
তিনি আরো বলেন- এসময় ছাত্রলীগ নেতাকর্মীরা তার ড্রাইভারকে পিটিয়ে আহত করেছে। সে সিলেট ওসমানি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।