‘ বেরীবাধেঁর কাজ সেনাবাহিনীর মাধ্যমে করার ব্যবস্থা করতে হবে’

প্রকাশিত: ৯:১৬ অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০১৭

‘ বেরীবাধেঁর কাজ সেনাবাহিনীর মাধ্যমে করার ব্যবস্থা করতে হবে’

সিলেট রিপোর্ট: অবিলম্বে সুনামগঞ্জকে বন্যাদুর্গত এলাকা ঘোষণার দাবিতে সুনামগঞ্জ উন্নয়ন ফাউন্ডেশনের উদ্দোগে গতকাল বিকাল ৪টায় ট্রাফিক পয়েন্টে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়।
ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা তাফাজ্জুল হক অাজিজের সভাপতিত্বে মানববন্ধনে ৫দফা দাবি জানিয়ে বক্তব্য রাখেন ফাউন্ডেশনের সেক্রেটারী ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী।
যুবনেতা মাওলানা রেজওয়ান আহমদের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন মাওলানা ইমদাদুল হক, মাওলানা আরশাদ নোমান, সাংবাদিক নাইম তালুকদার, মুফতি মুজিবুর রহমান, হাফেজ কাউসার আহমদ, মাওলানা ওয়েস আহমদ, হাফেজ ইমদাদুর রহমান চৌধুরী প্রমুখ।সভাপতির বক্তব্যে মাওলানা তাফাজ্জুল হক আজিজ বলেন সুনামগঞ্জের একমাত্র বোরোফসল হারিয়ে কৃষকরা আজ হাহাকার করছে। এই সুযোগে এক প্রকার সুযোগ সন্ধানী ব্যবসায়ী বাজারে চাউল ও আটার কৃত্রিম সংকট তৈরি করছে। তিনি অবিলম্বে সুনামগঞ্জকে বন্যাদুর্গত এলাকা ঘোষণার দাবি জানিয়ে তিনি বাজার নিয়ন্ত্রনের জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান।মানববন্ধনে দাবীগুলো হচ্ছে দুর্ণীতিবাজ পিআইসি ও টিকাদারদের অবশিষ্ট বরাদ্দের টাকা বাজেয়াপ্ত করে কৃষকদের মাঝে বন্টন করতে হবে।অবিলম্বে কৃষিঋণ মৌকুফ করে কৃষকদের জন্য ভিজিএফ ও বিজিডি বরাদ্ধ করতে হবে।চাউল, আটাসহ দ্রব্যমূল্য নিয়ন্ত্রন করতে হবে।দুর্ণীতিবাজ পিআইসি ও টিকাদারদের চিন্থিত করে শাস্থির ব্যবস্থা করতে হবে। আগামিতে বেরীবাধেঁর কাজ সেনাবাহিনীর মাধ্যমে করার ব্যবস্থা করতে হবে।

এই সংবাদটি 131 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com