সিলেটশুক্রবার , ২৮ এপ্রিল ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

উপশহরে পুলিশের সামনেই তরুণীকে অপহরণ

Ruhul Amin
এপ্রিল ২৮, ২০১৭ ১২:৪০ পূর্বাহ্ণ
Link Copied!


ডেস্ক রিপোর্ট:
সিলেটের উপশহরের এবিসি পয়েন্টে পুলিশের সামনেই এক তরুণীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, রাত প্রায় সোয়া দশটার দিকে উপশহরের বি ব্লক সংলগ্ন মসজিদের পাশের মেইন রাস্তা দিয়ে সিএনজিযোগে অপহৃত তরুণী এবং তার মা যাচ্ছিলেন। উপশহর এবিসি পয়েন্টে আসা মাত্রই শাহপরান থানার এস আই নুরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ গাড়ীটি সিগন্যাল দিয়ে আটক করে গাড়ীর কাগজ-পত্র চেক করতে থাকে। এমন সময়ে কয়েকজন যুবক মোটর সাইকেল মহড়া দিয়ে এই মেয়েটিকে পুলিশের সামনে থেকে অপহরণ করে নিয়ে যায়।

অপহৃতা তরুণীর মা অভিযোগ করেছেন, এই অপহরণের পিছনে পুলিশের প্রত্যক্ষ মদদ রয়েছে।তাদের সামনেই তার মেয়কে অপহরণ করলেও পুলিশের নীরব দর্শক হিসেবে থাকাটাই প্রমাণ করে তারা জড়িত বলে অভিযোগ করেন তিনি।

অপহরণের বিষয়ে জানতে শাহপরাণ থানার ওসি আখতার হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি সিলেটভিউ২৪ডটকমকে জানান, তিনি এখন বাইরে আছেন। অপহরণ কিংবা পুলিশের সংশ্লিষ্টতা বিষয়ে তিনি কিছুই জানেন না।

এদিকে, তরুণী অপহরণে প্রত্যক্ষ মদদের অভিযোগে শাহপরান থানার এস আই নুরুলের শাস্তি ও বরখাস্তের দাবীতে এবং অবিলম্বে অপহৃতা তরুণীকে অক্ষত অবস্থায় উদ্ধারের দাবীতে উপশহরের বি ব্লক এবং এবিসি পয়েন্টের রাস্তা অবরোধ করে রাখা হয়েছে। —
সুত্র-সিলেট ভিউ