সিলেটমঙ্গলবার , ৯ মে ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জের মানুষ সীমাহীন দুর্ভোগ ও দুর্যোগে আছেন: কলিমউদ্দীন মিলন

Ruhul Amin
মে ৯, ২০১৭ ৯:০৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা: বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক, সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমদ মিলন বলেছেন, অকাল বন্যায় ফসল হারিয়ে সুনামগঞ্জের মানুষ সীমাহীন দুর্ভোগ ও দুর্যোগে আছেন। দুর্যোগ থেকে সুনামগঞ্জবাসীকে বাঁচাতে সুনামগঞ্জকে অবিলম্বে দুর্গত এলাকা
ঘোষনা করতে হবে। তিনি কৃষি ঋণ মওকুপ ও আগামী ছয় মাস বিভিন্ন এনজিও সংস্থার ঋণের কিস্তি আদায় বন্ধের আহ্বান জানান। অন্যতায় বিএনপি জনগনকে সামনে রেখে আন্দোলনে নামবে বলে ঘোষনা দেন।
তিনি দুর্যোগ থেকে মোকাবিলায় ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে ডিলার নিয়োগ করার আহ্বান জানিয়ে বলেন,
জগন্নাথপুরে দলীয় বিবেচনায় ডিলার নিয়োগ করা হয়েছে। বন্যার্থদের নিয়ে রাজনীতি না করে প্রকৃত ব্যবসায়ীদেরকে ডিলার নিয়োগ দিতে হবে। তিনি বিএনপির নেতাকর্মীদেরকে দুর্গত মানুষের পাশে থাকার আহ্বান জানান। দেশরতœ বেগম খালেদা জিয়ার নির্দেশ দিয়েছেন সবাইকে দুর্গত মানুষের পাশে দাঁড়ানোর জন্য তিনি আহ্বান জানান। তিনি প্রবাসীদেরকে ধন্যবাদ জানিয়ে বলেন,দুর্গত মানুষের পাশে ত্রাণ নিয়ে দাঁড়িয়ে আপনারা মহৎ কাজ করেছেন। এই দুর্যোগে সবাইকে ঐক্যবদ্ধভাবে দুর্গত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

মঙ্গলবার দুপুরে জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের মজিদপুর শায়েক কমিউনিটি সেন্টারে জগন্নাথপুর জাতীয়তাবাদী কল্যাণ সংস্থা বামিংহাম ইউ,কে শাখার উদ্যোগে ত্রাণ বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। জাতীয়তাবাদী কল্যাণ সংস্থা বার্মিংহাম ইউ,কে শাখার সম্বন্বয়ক ছমির উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা যুবদল নেতা আবুল হাশিম ডালিমের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, জগন্নাথপুর উপজেলা বিএনপির সভাপতি আবু হুরায়রা ছাদ মাষ্টার, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সাবেক উপজেলা বিএনপির সাধারন সম্পাদক এডভোকেট মল্লিক মঈন উদ্দিন সুহেল, যুক্তরাজ্য বিএনপির সাংগঠনিক সম্পাদক সুজাতুল রেজা, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক কবির আহমদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা আক্তার, বিএনপি নেতা এম,এ মুকিত, যুক্তরাজ্য বিএনপি নেতা মশাহিদ আহমদ, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক সামচ্ছুল ইসলাম, বিএনপি নেতা সৈয়দ মুছাব্বির আহমদ, কামরুজ্জামান, আব্দুর রহিম প্রমুখ।