সিলেটশুক্রবার , ১২ মে ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনার সাথে বৈঠকে বসছেন সিলেটের ১৪ নেতা

Ruhul Amin
মে ১২, ২০১৭ ৪:২২ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট:
আগামী ২০ মে বাংলাদেশ আওয়মী লীগের সভানেত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে সকল জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাদের নিয়ে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। এতে সিলেটসহ সারাদেশে আওয়ামী লীগের বিভিন্ন পদের নেতারা উপস্থিত থাকবেন। এ সভায় সভাপতিত্ব করবেন বাংলাদেশ আওয়মী লীগের সভানেত্রী শেখ হাসিনা।

কেন্দ্রীয় আওয়ামী লীগ সুত্রে জানা যায়- সারাদেশের সকল জেলা ও মহানগর শাখার নেতাদের নিয়ে এ সভার আয়োজন হলেও প্রত্যেক ইউনিটের মাত্র ৭ জন নেতা এ সভায় যেতে পারবেন। সেই সুবাদে সিলেট জেলা ও মহানগর শাখা মিলিয়ে মোট ১৪ জন নেতা এ সভায় যোগ দেবেন বলে জানা গেছে।

এমনকি জেলা ও মহানগর ইউনিটের কোন কোন পদের নেতারা এ সভায় যেতে পারবেন সেটিও আওয়ামী লীগের কেন্দ্র থেকে নির্ধারণ করে দেওয়া হয়েছে। পদগুলো হচ্ছে- সভাপতি, সাধারণ সম্পাদক, দপ্তর ও উপ দপ্তর সম্পাদক, প্রচার ও উপ প্রচার সম্পাদক এবং তথ্য ও গবেষণা সম্পাদক। ইতোমধ্যে সিলেট জেলা ও মহানগরের তালিকাও কেন্দ্রে পাঠানো হয়ে গেছে।

কেন্দ্র নির্ধারিত পদ অনুযায়ি সিলেট জেলা আওয়ামী লীগ থেকে বর্ধিত সভায় যাচ্ছেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক এড. খোকন কুমার দত্ত, দপ্তর সম্পাদক সাইফুল আলম রুহেল, প্রচার সম্পাদক এড. মাহফুজুর রহমান, উপ দপ্তর সম্পাদক জগলু চৌধুরী ও উপ প্রচার সম্পাদক মোস্তাক আহমদ পলাশ।

সিলেট মহানগর আওয়ামী লীগ থেকে বর্ধিত সভায় যাচ্ছেন কেন্দ্রীয় সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র, দপ্তর সম্পাদক এডভোকেট শামসুল ইসলাম, প্রচার সম্পাদক আব্দুর রহমান জামিল, উপ দপ্তর সম্পাদক বিধান কুমার সাহা ও উপ প্রচার সম্পাদক গোলাম সোবহান চৌধুরী দিপন।

তবে জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক জগলু চৌধুরী ওসমানী নগর উপজেলা নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় তাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়। ফলে এই পদটি এখন খালি রয়েছে বলে জেলা আওয়ামী লীগ সুত্রে জানা গেছে। তাই জগলু চৌধুরী এ বর্ধিত সভায় যোগ দিতে পারবেন কি না তা নিশ্চিত হওয়া যায়নি।