সিলেটশুক্রবার , ১২ মে ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জৈন্তাপুরে মা ও মেয়েকে ধর্ষণকারী যুবক আটক

Ruhul Amin
মে ১২, ২০১৭ ১১:০৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের হেমা গ্রামে মা ও মেয়েকে ধর্ষণ ও ভিডিও ছড়িয়ে দেওয়ার ঘটনায় গ্রেফতার হওয়া যুবক নিমার আলী আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে। শুক্রবার সন্ধ্যায় সিলেটের মহানগর ম্যাজিস্ট্রেট শারমিন কানন মিলার আদালতের জবানবন্দি গ্রহণের পর তাকে কারাগারে পাঠিয়ে দেওয়া হয়েছে।
এর আগে বুধবার দিবাগত রাতে জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সফিউল কবিরের নেতৃত্বে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছিল যুকক নিমার আলীকে।
জানাগেছে- উপজেলার ডেমার গ্রামের রিকশা চালক আব্দুর রশীদের স্ত্রীর সঙ্গে দুই বছর ধরে পরকীয়া সম্পর্ক চলছিল একই গ্রামের রাজমিস্ত্রী নিমার আলীর। এই সম্পর্কের জের ধরে মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তুলে নিমার। একপর্যায়ে শারীরিক সম্পর্কের দৃশ্য মোবাইল ফোনে ধারণ করে। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই নারীর মেয়ের সঙ্গেও অবৈধ সম্পর্ক গড়ে তোলে ‘প্রতারক’ নিমার আলী।
গতরাতে জৈন্তাপুর থানা পুলিশ নিমার আলীকে গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তি মতে ভিডিও ফুটেজের দুটি মেমোরি কার্ড উদ্ধার করে।
এ ঘটনায় নির্যাতিতার ছেলে সাদিকুর রহমান বাদি হয়ে শুক্রবার জৈন্তাপুর থানায় পর্ণোগ্রাফি আইনে মামলা করেছেন। এদিকে- ভিডিও ফুটেজ ভাইরাল হওয়ার পর আব্দুর রশিদ তার স্ত্রীকে তালাক দিয়েছেন।