সিলেটসোমবার , ২২ মে ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে অশ্লীল ভিডিও ধারণ, ব্লাকমেইলিং, তরুণীসহ আটক ৬

Ruhul Amin
মে ২২, ২০১৭ ১২:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেট মহানগরীর বিমানবন্দর রোডের বড়শালার খসরু প্যালেস নামক আবাসিক হোটেলে এক তরুণীর সাথে জোরপূর্বক এক যুবকের অশ্লীল ভিডিও ধারণের মাধ্যমে ব্লাকমেইলিং করার অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে এ ঘটনাটি ঘটে। পরে ওই রাতেই এ অভিযোগে ঘটনাস্থল থেকে পুলিশ তরুণীসহ ৬ যুবককে আটক করেছে।

মধ্যরাতের পর (শুক্রবার) ব্লাকমেইলিং শিকার যুবক শফিকুর রহমানের ভাই হারুনুর রশীদের দায়ের করা মামলার (নং-৭) প্রেক্ষিতে যুবকদের গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়। আদালত তাদেরকে কারাগারে প্রেরণ করেছেন।
গ্রেফতারকৃতরা হলেন খাসদবির সৈয়দ মুগনী ৮/১৩ এর বাসিন্দা ফরহাদ আহমদ জাহিদ, সালেহপুরের বাসিন্দা মো. জাবেদ, বড়শলা পর্যবটন এলাকার বাসিন্দা মো. নাজমুল ইসলাম রায়হান, ঝেরঝেরিপাড়ার ৫০ এভারগ্রীণের বাসিন্দা শাহনেওয়াজ বখতিয়ার, বিমানবন্দরের লালবাগ এলাকার মো. রাজিব মিয়া ও শফিকুর রহমান (২৬) এবং নগরীর মিরাবাজারের দাদাপীর (র.) মাজার সংলগ্ন এলাকার বাসিন্দা লোকমান হোসেন দিপুর স্ত্রী রুবেনা বেগম রুপা (২৬)। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জের ছাতক থানার বরাতি বাংলাবাজার এলাকায়।
মামলার লিখিত অভিযোগে মামলার বাদী ছাতকের জাতুয়ার আলমপুর গ্রামের হারুন অর রশিদ উল্লেখ করেন- তার ছোট ভাই শফিকুর রহমান খসরু প্যালেসে ইলেকট্রিসিয়ান হিসেবে গত ১ বছর ৩ মাস ধরে কাজ করে আসছেন। ঘটনার দিন রাতে রুবেনা বেগম রুপা খসরু প্যালেসে তার কাছে টাকা ধার নিতে আসেন। এসময় অভিযুক্তরা তৃতীয় তলার একটি কক্ষে বেআইনীভাবে প্রবেশ করে তাকে মারধোর করেন। জোরপূর্বক রুবেনা বেগম রুপার সাখে ঘনিষ্ঠভাবে তার ভিডিও ধারণ করেন। এরপর তারা তার ছোট ভাইয়ের কাছে ২ লক্ষ টাকা চাঁদা দাবি করে। এসময় হোটেলের ম্যানেজারকেও মারধোর করে ওই যুবকরা।
এ ব্যাপারে খসরু প্যালেসের ম্যানেজারের মোবাইল ফোনে একাধিকবার কল দেয়া হলেও ফোনটি রিসিভ হয়নি।
বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশাররফ হোসেন বিষয়টি স্বীকার করেছেন। তিনি জানিয়েছেন আটককৃতদের আদালতে প্রেরণ করা হলে আদালত তাদেরকে কারাগারে পাঠিয়েছেন। অভিযুক্তরা এখন কারাগারে রয়েছেন।

এদিকে ওই ঘটনায় আরো পৃথক মামলা দায়ের করা হয়েছে। একটি হচ্ছে শফিকুর রহমানের বিরুদ্ধে অসামাজিক কার্য কলাপে লিপ্ত থাকার কারণে প্রসিকিউশন মামলা, অপরটি ওই তরুণীর রুবেনা বেগম রুবার বিরুদ্ধে মাদক মামলা।