সিলেটরবিবার , ১১ জুন ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

যুবলীগ নেতা মুক্তিকে গ্রেফতারের দাবী সদর আ’লীগের!

Ruhul Amin
জুন ১১, ২০১৭ ১১:২২ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেট মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তিকে গ্রেফতারের দাবিতে ৪৮ ঘন্টার আলটিমেটাম দিয়েছেন সদর উপজেলাবাসী। এ সময়ের মধ্যে তাকে গ্রেফতার করা না হলে আগামী বৃহস্পতিবার প্রতিবাদ সমাবেশেরও ডাক দিয়েছেন তারা।

গত ৮ জুন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত সিলেটে আসেন। তাকে স্বাগত জানাতে ওসমানী বিমাবন্দরে উপস্থিত হন জেলা পরিষদের সদস্য মোহাম্মদ শাহানূর। তার সাথে মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি ‘অসদাচরণ’ করেন বলে অভিযোগ ওঠে। এর প্রতিবাদে শবিার সকালে সিলেট সদর উপজেলার তেমুখী পয়েন্ট সংলগ্ন একটি সেন্টারে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ করেন সদর উপজেলার বিভিন্ন স্থরের জনতা।

সমাজসেবী ও ব্যবসায়ী হেলাল উদ্দিনের সভাপতিত্বে এবং সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মকসুদ আহমদ মকসুদ ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এম.উস্তার আলীর যৌথ পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ অধ্যাপক সুজাত আলী রফিক, মোগলগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহজামাল নুরুল হুদা, মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাবেক কাউন্সিলর জগদিশ চন্দ্র দাস, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আবুল কাশেম, টুকের বাজার ইউপি চেয়ারম্যান শহিদ আহমদ, হাটখোলা ইউপি চেয়ারম্যান আজির উদ্দিন, প্রফেসর কমর উদ্দিন, কান্দিগাঁও ইউপি সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, মোগলগাঁও ইউপির সাবেক চেয়ারম্যান এ.কে.এম আব্দুল্লাহ, মেট্রোপলিটন কমিউনিটি পুলিশিং কমিটির প্রধান উপদেষ্টা ফয়জুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমির উদ্দিন, মনোয়ার ইবনে রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহজাহান, মহানগর যুবলীগ নেতা মাসুম বিল্লাহ, জেলা যুবলীগ নেতা এস.এম সায়েস্তা তালুকদার, জৈন উদ্দিন মেম্বার, কান্দিগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও  সাবেক মেম্বার শাহাব উদ্দিন, টুকের বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক মেম্বার শাহাব উদ্দিন লাল প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ‘৪৮ ঘন্টার মধ্যে আলম খান মুক্তিকে গ্রেফতার করতে হবে। নইলে সদরবাসী বৃহত্তর আন্দোলন গড়ে তুলবে।’ তারা বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতি আহবান জানিয়ে বলেন, মুক্তিকে অবিলম্বে বহিষ্কার করুন।

বক্তারা হুশিয়ারি দিয়ে বলেন, ‘৪৮ ঘন্টার মধ্যে দাবি না মানলে আগামী বৃহস্পতিবার বাদ তারাবী মদিনা মার্কেট পয়েন্টে সদর উপজেলাবাসী সিটি কর্পোরেশন এলাকার জনগণকে সাথে নিয়ে বিশাল প্রতিবাদ সমাবেশ করবে। সেখান থেকে পরবর্তী কর্মসূচী ঘোষণা করা হবে।’