সিলেটবুধবার , ১৪ জুন ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট জেলা আইনজীবী সমিতির ইফতার মাহফিল সম্পন্ন

Ruhul Amin
জুন ১৪, ২০১৭ ১১:৫২ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: বিচারকবৃন্দ, আইনজীবীদের অংশগ্রহণে সিলেট জেলা আইনজীবী সমিতির ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।

বুধবার সিলেট জেলা আইনজীবী সমিতির ১ ও ২ নম্বর হলে এ ইফতার মাহফিল পরিণত হয়েছিল বিচারকবৃন্দ ও আইনজীবীদের মিলনমেলায়।

সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মোহাম্মদ লালা এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট হোসেন আহমদ এর পরিচালনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মুসলিম উম্মাহ ও বাংলাদেশের শান্তি কামনায় দোয়া পরিচালনা করেন সিলেট জেলা জজ কোর্ট জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মৌলানা শেখ মোহাম্মদ ইমদাদুল হক। দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন সিলেটের মাননীয় জেলা ও দায়রা জজ (ভারপ্রাপ্ত) মো. জয়নাল আবেদীন, মহানগর দায়রা জজ আকবর হোসেন মৃধা, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারক মহিদুল হক, জননিরাপত্তা বিঘœকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারক মো. মফিজুর রহমান ভূ.া, দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারক মো. মকবুল আহসান, বিভাগীয় বিশেষ জজ আদালতের বিজ্ঞ বিচারক ফাহমিদা কাদের, চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. সাইফুজ্জামান হিরু, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাজী আব্দুল হান্নান ও সিলেট জজশীপের অন্যান্য বিজ্ঞ বিচারকবৃন্দ।
উপস্থিত ছিলেন সিলেট জেলা আইনজীবী সমিতির সহ সভাপতি-০১ এডভোকেট মো. সামছুল হক, সহ সভাপতি-২ এডভোকেট জেবুন নাহার সেলিম, যুগ্ম-সম্পাদক এডভোকেট দেলোয়ার হোসেন দিলু, এডভোকেট মোহাম্মদ আকমল খান, সমাজ বিষয়ক সম্পাদক এডভোকেট মোহাম্মদ এজাজ উদ্দিন, লাইব্রেরী সম্পাদক এডভোকেট বিকাশ রঞ্জন অধিকারী, সহ-সমাজ বিষয়ক সম্পাদক এডভোকেট মোহাম্মদ সেলিম মিয়া, সহ-সম্পাদক এডভোকেট দিলরুবা বেগম কাকলী, এডভোকেট হোসাইন আহমদ শিপন, এডভোকেট প্রবাল চৌধুরী (পুজন), কার্যনির্বাহী কমিটির সদস্য এডভোকেট আব্দুল গফফার, এডভোকেট দীনা ইয়াসমিন, এডভোকেট নোমান মাহমুদ, এডভোকেট আক্তার উদ্দীন আহমদ টিটু, এডভোকেট ফারুক আহমদ চৌধুরী ও এডভোকেট মিছবাহ উদ্দিন চৌধুরী, সমিতির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সমিতির সিনিয়র ও জুনিয়র আইনজীবীবৃন্দ।