সিলেটরবিবার , ২ জুলাই ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শাহ খুররম ডিগ্রী কলেজের ক্লাসে অধ্যক্ষের বেপরোয়া বক্তব্যে এলাকাবাসী ক্ষুব্ধ

Ruhul Amin
জুলাই ২, ২০১৭ ২:৫১ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট ডেস্ক :
সিলেট শহরতলীর শাহ খুররম ডিগ্রী কলেজের এইচএসসি ১ম বর্ষ ২০১৭-১৮ সেশনের ওরিয়েন্টেশন ক্লাসে ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে শিক্ষামুলক বক্তব্য না রেখে উশৃঙ্খল বক্তব্য প্রদান করলেন কলেজ অধ্যক্ষ সিরাজুল ইসলাম।
শনিবার সকালে কলেজ মিলনায়তনে এইচএসসি ১ম বর্ষ ২০১৭-১৮ সেশনের প্রথম ওরিয়েন্টেশন (পরিচিতি) ক্লাসে দম্ভোক্তির সঙ্গে এমন বেপরোয়া উশৃঙ্খল বক্তব্য দিলেন শাহ খুররম ডিগ্রী কলেজের অধ্যক্ষ প্রফেসর সিরাজুল ইসলাম।
প্রায় ঘন্টাব্যাপী কলেজ অধ্যক্ষের বক্তব্যে কথায় কথায় দা-কুড়াল, তার ছাত্রজীবনের সন্ত্রাসী কর্মকান্ড স্বগর্ভে উচ্চারণ করে তিনি বলেন, আমি কলেজে বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন ছাত্ররাজনীতির লাঠিয়াল বাহিনীর প্রধান ছিলাম। আমাকে ‘দা’ সিরাজ হিসেবে এক নামে সবাই ডাকতো এবং চিনত। ঐতিহ্যপূর্ণ সেই ‘দা’ এখনো হাতে আছে। সেটা কিছুদিন পর পর শান করে রাখি।

কলেজ অধ্যক্ষের এমন বেপরোয়া ও কুরুচিপূর্ণ উশৃঙ্খল বক্তব্যে ওরিয়েন্টেশন ক্লাসে উপস্থিত শিক্ষকমন্ডলী ও নবাগত প্রায় ৪ শতাধিক কোমলমতি ছাত্রছাত্রী কলেজের প্রথম ক্লাসে এসে কলেজের অধ্যক্ষের উন্মাদ ও অপ্রাসঙ্গিক বক্তব্য শুনে চরম অসন্তোষ ও বিরক্তি প্রকাশ করেন।

কলেজের বাংলা বিভাগের অধ্যাপক কমর উদ্দিনের পরিচালনায় ওরিয়েন্টেশন ক্লাসে এসময় উপস্থিত ছিলেন কলেজ পরিচালনা পর্ষদের সদস্য শাহাব উদ্দিন লাল, কলেজের অধ্যাপক মন্ডলির মধ্যে জাকির হোসেন, জহর লাল দে, কানিজ ফাতেমা, কৃষ্ণা ভট্টাচার্য, শিল্পী মজুমদার, আব্দুল জহির তালুকদার, আব্দুস সহিদ, সঞ্জয় তালুকদার, মাহফুজা বেগম, মো. শফিক মিয়া, মিন্টু চন্দ্র দাস, মোছাম্মত খাদিজা আক্তার, মো. আফজাল হোসেন, মোছাম্মত পানামা বেগম, বিপুল তালুকদার, শুভেন্দু শেখর পাল, আমিনুল হক, রনদ্বীপ চৌধুরী প্রমুখ।