সিলেটসোমবার , ১০ জুলাই ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আমীরে হেফাজত হাটহাজারীতে পৌঁছেছেন

Ruhul Amin
জুলাই ১০, ২০১৭ ৫:৩০ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর, দারুল উলুম মঈনুল ইসলামের মহাপরিচালক শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী র্দীঘ চিকিৎসা শেষে রাজধানীর আজগর আলী হাসপাতাল থেকে হাটহাজারীতে পৌঁছেছেন।
তিনি আজ (১০ জুলাই) বিকেল ৩.৫০ টায় এয়ার এম্বুলেন্সে করে পুরান ঢাকার ধুপখোলা মাঠ থেকে হাটহাজারীর উদ্দেশ্যে রাওয়ানা করেন। ৪.৪৫ টায় জামিয়ার শিক্ষা ভবনের ছাদে অবতরণ করেন।
হাসপাতাল সুত্র সিলেট রিপোর্টকে জানিয়েছে, আমিরে হেফাজতের সর্বশেষ শারিরিক অবস্থা জানার জন্য গতকাল রোববার আজগর আলী হাসপাতালে সাক্ষাতে এসেছিলেন হেফাজতে ইসলাম ঢাকা মহানগরীর সভাপতি ও জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা নূর হোছাইন কাসেমী, প্রবীন আলেম আল্লামা আবুল কালাম, জামিয়া রহমানিয়ার প্রিন্সিপাল ও হেফাজতে ইসলাম ঢাকা মহানগরীরর সহসভাপতি মাও. মাহফুুজল হক, ঢাকা মহানগরীর যুগ্ন মহাসচিব মাও. ফজলুল করীম কাসেমী, যাত্রাবাড়ী থানার সেক্রেটারী মুফতী শরীফুল্লাহ, মাও. ফয়সাল আহমদ প্রমূখ। এসময় আল্লামা শাহ আহমদ শফীর ছেলে মাও. ইউসুফ, মাও. আনাছ মাদানী, মাও. শফী সহ বেশ কিছু উলামায়ে কেরাম। সাক্ষাৎকালে হযরত সকল মেহমানদের আপ্যায়ন করান।
এব্যাপারে আল্লামা নুর হোসাইন কাসেমী বলেন, আমি ওমরার সফরে ছিলাম, মক্কা মদীনায় হারামাইন শরীফাইনে হযরতের মুহিব্বীন উলামায়ে কেরাম তাঁর সুস্থ্যতার জন্য ব্যাপকভাবে দোয়া করেছেন। তিনি বলেন, জাতির ক্রান্তিকালে জাতীয় গুরুত্বপূর্ণ সমস্যার সমাধানের জন্য হযরতের হায়াত ও সুস্থতা খুবই প্রয়োজন ছিল। আল্লাহ পাক তাকে দীর্ঘ হায়াত ও সুস্থতা দান করুন।