সিলেটমঙ্গলবার , ১৮ জুলাই ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে পৃথক অভিযানে অস্ত্রসহ আটক ৩

Ruhul Amin
জুলাই ১৮, ২০১৭ ১:৩০ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেটে পৃথক অভিযানে গুলি ও অস্ত্রসহ তিনজনকে আটক করেছে র‌্যাব। আটকদের মধ্যে দুইজন পেশাদার অস্ত্র ব্যবসায়ী এবং একজন ছিনতাইকারী।

র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক মাঈন উদ্দিন চৌধুরী এসব তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে সিলেটের জালালাবাদ এলাকায় অভিযান চালানো হয়। এসময় জালালাবাদ থানার মোল্লা গাঁ গ্রামের বাসিন্দা মো. মিছিল আলীর ছেলে মো. হাসান আলী ও একই থানার লালার গাঁ গ্রামের বাসিন্দা মো. মনফুর আলীর ছেলে মো. ফরিদ উদ্দিনকে আটক করা হয়। তারা দুইজনই ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে এসে অস্ত্র বিক্রি করত। দীর্ঘদিন থেকে তারা ওই ব্যবসার সঙ্গে জড়িত বলে দাবি করেছেন র‌্যাবের ওই কর্মকর্তা।

মাঈন উদ্দিন চৌধুরী জানান, আটক হাসান ও ফরিদের কাছ থেকে একটি ছুরি, একটি দেশীয় পাইপগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

এদিকে, একই রাতে অপর এক অভিযানে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানাধীন ইসলামপুর বাজারস্থ ভাই ভাই রেস্টুরেন্টের সামনে থেকে শফিক মিয়া নামের এক ছিনতাইকারীকে আটক করা হয়েছে। আটক শফিক মিয়া উপজেলার ইসলামপুর বামন গাঁ এলাকার বাসিন্দা মকলেছ মিয়ার ছেলে। তার কাছ থেকে একটি দেশীয় পাইপগানসহ চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

মাঈন উদ্দিন চৌধুরী আরো জানান, আটকরা অস্ত্রধারী ছিনতাইকারী বলে স্বীকার করেছে। তারা নিজ নিজ এলাকায় ত্রাস ও কুখ্যাত সন্ত্রাসী নামে পরিচিতি।