সিলেটবৃহস্পতিবার , ২০ জুলাই ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

নৌকায় আস্থা রাখুন: হবিগঞ্জে স্বাস্থ্যমন্ত্রী

Ruhul Amin
জুলাই ২০, ২০১৭ ১০:৪৪ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: ২৫০ শয্যাবিশিষ্ট হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালের নবনির্মিত ভবন উদ্ভোধন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী বছর ৫শ’ কোটি টাকা ব্যয়ে হবিগঞ্জে পৃথক আরেকটি মেডিকেল কলেজ প্রতিষ্ঠা করা হবে। হবিগঞ্জের সকল মেডিকেল কলেজকে ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় রূপান্তরিত করা হবে। আমি ১শ’ কোটি টাকা সাথে করে নিয়ে এসেছি আপনাদের উন্নয়ন কাজের জন্য। আপনারা আগামীতে নৌকায় আস্থা রাখুন

তিনি আরোও বলেন বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে দেশে জঙ্গীবাদ আবারো মাথাচাড়া দিয়ে ওঠবে। দেশের উন্নয়নের স্বার্থেই নৌকার বিজয় অব্যাহত রাখার আহবান জানান মন্ত্রী।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টায় হবিগঞ্জের শিরিষতলায় সুধী সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী নাসিম এসব কথা বলেন। উক্ত সভায় পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা আব্দুল ওয়াহাব, গীতা পাঠ করেন বিশ্বজিত আচার্য্য।

অসিত বরণ দাস গুপ্তের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির, সচিব সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য আব্দুল মজিদ খান, সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য কেয়া চৌধুরী।

বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশফিক হোসেন চৌধুরী, জেলা প্রশাসক সাবিনা আলম প্রমুখ।