সিলেটসোমবার , ২৪ জুলাই ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

দেশে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ তৈরি করতে ওয়াক্কাসের আহ্বান

Ruhul Amin
জুলাই ২৪, ২০১৭ ৭:৪২ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট :
দেশে সুষ্ঠু রাজনীতি চর্চা এবং গ্রহণযোগ্য নির্বাচনের পরিবেশ তৈরির জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের নির্বাহী সভাপতি ও সাবেক মন্ত্রী আল্লামা মুফতি মুহাম্মদ ওয়াক্কাস।গতকাল রাজধানীর নতুনবাগ জামিয়ায় দেশের বিভিন্ন স্থান থেকে আগত উলামায়ে কেরামের সাথে মতবিনিময়কালে এ কথা বলেন।
তিনি বলেন, সরকার নিজেও জানে, ২০১৪-এর ৫ জানুয়ারির ভোটারবিহীন নির্বাচনের মতো পুনরায় একতরফা নির্বাচনের খায়েশ পূর্ণ হবে না। সে জন্য তারা প্রতিদিন বিরোধী রাজনৈতিক দলগুলোর নামে অসত্য বক্তব্য দিয়ে জাতিকে বিভ্রান্ত করতে চায়। এ বিষয়ে আমাদের সজাগ ও ঐক্যবদ্ধ থাকতে হবে।
শাহবাগে কলেজশিক্ষার্থীদের শান্তিপূর্ণ মানববন্ধনে পুলিশি হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, জনবিচ্ছিন্ন সরকার ন্যায্য, যৌক্তিক ও শান্তিপূর্ণ কর্মসূচিকেও ভয় পায়। মুফতি ওয়াক্কাস এ ঘটনায় পুলিশ কর্তৃক আহত ছাত্রদের নামে মামলা দায়েরের নিন্দা জানিয়ে অবিলম্বে মামলা প্রত্যাহার এবং আহত শিক্ষার্থী বিশেষত চোখ হারাতে বসা কলেজছাত্র সিদ্দিকুর রহমানের চিকিৎসার সার্বিক ব্যবস্থা গ্রহণে সরকারের প্রতি জোর দাবি জানান।
সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জমিয়ত সহসভাপতি মাওলানা মনসুরুল হাসান রায়পুরী, যুগ্মমহাসচিব মওলানা গোলাম মহিউদ্দীন ইকরাম, মুফতি শেখ মুজিবুর রহমান, ঝিনাইদহ জেলা সভাপতি মুফতি আরিফ বিল্লাহ, বাহাদুরপুর আলিয়া মাদরাসার হেড মুহাদ্দিস মাওলানা আব্দুল হক কাওসারী, কেন্দ্রীয় জমিয়ত নেতা মুফতি রেজাউল করীম, মারকাজে শায়খুল ইসলাম প্রিন্সিপাল মুফতি আব্দুর রাজ্জাক আল হোসাইনী, মাওলানা আব্দুল মালিক চৌধুরী, মুফতি জাকির হোসাইন খান, মাওলানা ওয়ালী উল্লাহ আরমান, মুফতি আলতাফ হোসাইন, মাওলানা আব্দুর রাজ্জাক মোমেনশাহী, চাঁদপুর জেলা সেক্রেটারি আলহাজ ফয়েজ আহমদ, কুমিল্লা রানীরবাজার মাদরাসার মুহাদ্দিস মুফতি সুলতান আহদ প্রমুখ।