সিলেটসোমবার , ৩১ জুলাই ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট থেকে নিখোঁজ চালকের লাশ মিলল বিয়ানীবাজারে

Ruhul Amin
জুলাই ৩১, ২০১৭ ১১:১১ অপরাহ্ণ
Link Copied!

বিয়ানীবাজার প্রতিনিধি :: সিলেট নগরীর সুরমা গেইট এলাকা থেকে নতুন ক্রয়কৃত সিএনজি অটোরিক্সাসহ চালক নিখোঁজ হওয়ার ৪ দিন পর চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে বিয়ানীবাজারের চারখাই থেকে চালকের লাশ উদ্ধার করা হয়। নিহত চালক মাসুদ আহমদ (১৭)। সে উপজেলার শেওলা ইউনিয়নের চারাবই গ্রামের সুজন মিয়ার ছেলে।

চারখাইয়ের কনকলস এলাকার একটি জলাশয়ে স্থানীয়রা একটি লাশ ভাসতে দেখলে পুলিশে খবর দেন। খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ লাশ উদ্ধার করে। এসময় নিহতের পুরো মুখে স্কচটেপ দিয়ে মোড়ানো ছিলো। যার কারণে প্রথমে লাশটি অজ্ঞাত হিসেবে ধরে নেওয়া হলেও পরে পুলিশ নিশ্চিত হয় লাশটি নিখোঁজ চালক মাসুদ আহমদের। 

এ ব্যাপারে চারখাই পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস.আই শাফিউল পাটোয়ারী জানান-‘নিহত মাসুদের মুখে স্কচটেপ লাগানো ছিল। লাশের গায়ে পচন ধরেছে।’ তিনি বলেন-‘নতুন অটোরিক্সাটি ছিনতাই করতে হয়তো দূর্বৃত্তরা এ হত্যাকান্ড সংগঠিত করতে পারে।’

নিহতের মামা লালু মিয়া জানান- বৃহস্পতিবার রাত ১ টার দিকে সুরমা গেইট এলাকা থেকে খিদিরপুরের বাসায় আসার জন্য মাসুদ তার মায়ের সাথে যোগাযোগ করে। এরপর থেকে তার ফোন বন্ধ পাওয়া যায়। ভাগ্নে নিখোঁজের ঘটনায় থানায় সাধারণ ডায়রী করেছি।’ 

এবিষয়ে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান-‘এ ঘটনায় দু’জনকে আটক করেছে পুলিশ। তবে এখনই তাদের নাম-পরিচয় বলা যাবে না। আমরা অটোরিক্সা উদ্ধারেও অভিযান চালিয়ে যাচ্ছি।