সিলেটশনিবার , ১২ আগস্ট ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

চার দিন ধরে ইবি শিক্ষার্থী নিখোঁজ

Ruhul Amin
আগস্ট ১২, ২০১৭ ১১:৩৬ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট:  ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ইংরেজি বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের এক শিক্ষার্থী চার দিন থেকে নিখোঁজ রয়েছেন। ওই শিক্ষার্থীর নাম স্মৃতি খাতুন। শনিবার স্মৃতির পরিবার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে এ বিষয়ে লিখিতভাবে অভিযোগ জানিয়েছেন।

 

গত বুধবার সকালে ক্যাম্পাসের উদ্দেশ্যে বাসা থেকে বের হন স্মৃতি খাতুন। আর বাড়িতে ফেরেনি। এ ঘটনায় স্মৃতির বাবা আনোয়ার হোসেন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। তার বাড়ি ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু থানার মকিমপুরে।

স্মৃতির বাবা আনোয়ার হোসেন বলেন, আমার মেয়ে স্মৃতি বিবাহিত। সে গত বুধবার বাসা থেকে ক্যাম্পাসের উদ্দেশ্যে বের হয়। আজ পর্যন্ত স্মৃতি বাড়িতে ফেরেনি। আত্মীয়-স্বজনদের বাসায় খোঁজ নেয়া হয়েছে। কিন্তু কোথাও তার সন্ধান পাওয়া যাচ্ছে না।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মাহবুবর রহমান বলেন, স্মৃতির বাবা আমাদের কাছে এ বিষয়ে লিখিত অভিযোগ করেছে। বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে তাকে খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে। তাকে খুঁজে বের করার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সকল বিভাগের সাথে কথা বলা হয়েছে।

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রতন শেখ বলেন, তাকে খুঁজে বের করে পরিবারের কাছে পৌঁছে দিতে সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে। তার কললিস্ট মোবাইল অপারেটরদের কাছে চাওয়া হয়েছে। এছাড়াও দেশের সকল থানায় তার ছবি এবং তথ্য সরবারহ করা হয়েছে।