সিলেটমঙ্গলবার , ১৫ আগস্ট ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জামালগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

Ruhul Amin
আগস্ট ১৫, ২০১৭ ৩:৫৩ অপরাহ্ণ
Link Copied!

মোঃ আবুল কালাম জাকারিয়া :

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার ১ নং বেহেলী ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে গতকাল ত্রাণ সামগ্রি বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। উক্ত কর্মসূচিতে ত্রাণ বিতরণ করেন রাজাপুর, শলাচূড়া, চিনামারা, বাগহাট্টি, গুচ্ছগ্রাম প্রতিষ্ঠিত আরএসসিবিজি (RSCBG) একতা যুব সংঘ। 
১৪ ই আগস্ট রোজ সোমবার সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ইউনিয়নের ২০০ টি অসহায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ১ কেজি মুড়ি,১ প্যাকেট পুষ্টি বিস্কুট, ১ প্যাকেট বেড ও ২ টি খাবার স্যালাইন বিতরণ করা হয়। 
কর্মসূচিতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সুকেশ চন্দ্র দাস। এছাড়া কর্মসূচিতে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি রুবেল তালুকদার, চপল দাস,রাজন সরকার ,
সন্দীপ সামন্ত, সাধারণ সম্পাদক রানা দাস, সহ-সাধারণ সম্পাদক অর্জুন সামন্ত, প্রাণতোষ দাস, সাংগঠনিক সম্পাদক সবুজ দাস, সহ-সাংগঠনিক সম্পাদক সজীব দাস, জয় তালুকদার,সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক পঙ্কজ চন্দ্র শীল, অর্থ সম্পাদক নিতাই পাল, সহ-অর্থ সম্পাদক জুয়েল তালুকাদার,তথ্য ও প্রযুক্ত বিষয়ক সম্পাদক সুমন তালুকদার ও সদস্য সুহেল দাস, বাঁধন তালুকদার, সমীরণ তালুকদার ,রিংকু দাস প্রমুখ।উক্ত যুব সংঘের মত অনন্যান্ন সংগঠন ও ভিত্ত্ববানদের বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর অনুরোধ জানিয়েছেন ক্ষতিগ্রস্ত এলাকাবাসী।পানি আরো বৃদ্ধি পাওয়ার সম্ভবনা থাকায় সবাইকে সব সময় সতর্ক থাকা বিশেষ করে বাচ্চাদের প্রতি নজর রাখার উক্ত সংঘের সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক: কবি পংকজ চন্দ্র শীল।