সিলেটবৃহস্পতিবার , ২৪ আগস্ট ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মৌলভীবাজার-৩ আসনে ২০ দলের মনোনয়ন চান শরীফ খালেদ সাইফুল্লাহ

Ruhul Amin
আগস্ট ২৪, ২০১৭ ১:৫৮ অপরাহ্ণ
Link Copied!

 
সিলেট রিপোর্ট: যুব জমিয়ত বাংলাদেশ এর কেন্দ্রীয় সহ সভাপতি ও মৌলভীবাজার জেলা সভাপতি  প্রিন্সিপাল মাওলানা শরীফ খালেদ সাইফুল্লাহ  ২০ দলিয় জোটের মনোনয়ন প্রত্যাশি। তিনি মৌলভীবাজার-৩ রাজনগর  মৌলভীবাজার সংসদীয় আসনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ২০ দলিয় জোটের অন্যতম শরীকদল জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর মনোনিত প্রার্থী হয়ে  নির্বাচন করার জন্য  প্রস্তুতি নিচ্ছেন। বিগত উপজেলা নির্বাচনে শরীফ খালেদ সাইফুল্লাহ রাজনগর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতিক নিয়ে নির্বাচন করেন  ৬৩ টি সেন্টারের মধ্যে ৩৮ টি সেন্টারের এজেন্টকে দুপুর ১২ টার পর জোরপূর্বক  বের করে দিয়ে তাকে পরিকল্পিত ভাবে  পরাজিত করা হয় বলে তিনি জানান।
 আগামী জাতীয় সংসদ নির্বাচনে ২০ দলিয় জোট থেকে মৌলভীবাজার জেলায় ৪ আসনের মধ্যে রাজনগর-মৌলভীবাজার ৩ সংসদীয় আসন যদি শরীক দল জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কে দেয়া হয় তাহলে দলিয় প্রতিক খেজুর গাছ  প্রতীক নিয়ে  নির্বাচনী যুদ্ধে মাঠে নামতে প্রস্তুত রয়েছেন। তিনি এ প্রতিবেদককে বলেন আমার দল জমিয়তের কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশনা পেয়েই আমি মাঠে-ময়দানে তৎপর রয়েছি এবং আল্লাহ তা’লা মেহেরবানী করলে ও জোটের প্রধান দল বিএনপির সহযোগিতা পেলে বিজয় ২০ দলিয় জোটের পক্ষে আসবে। শরীফ খালেদ সাইফুল্লাহ বলেন বিগত উপজেলা নির্বাচনে পরাজিত হয়েও জনগনের কাছা কাছি থেকে সুখ দুঃখকে ভাগা ভাগি করে চলছি, রাজনগরের মানুষ আমাকে অনেক-অনেক ভালো বাসেন আমি সুযোগ পেলে  জনগনের খেদমত করার মাধ্যমে তাদের হৃন পরিশোধ করতে চাই। তিনি বলেন নেতা নয় আদর্শ কর্মিই আমার পরিচয়, শ্বাসন আর শোষন নয়-সেবাই আমার প্রত্যয়।

 আওলাদে রাসূল শাইখুল আরব ওয়াল আযম হযরত সৈয়দ হোসাইন আহমদ মাদানী রহঃ এর খলিফা ও জমিয়ত উলামায়ে ইসলাম বাংলাদেশ এর সভাপতি শাইখুল হাদীস আল্লামা আব্দুল মুমিন ইমামবাড়ী, নির্বাহী সভাপতি ও সাবেক মন্ত্রী মুফতী মুহাম্মদ ওয়াক্কাস, জমিয়ত মহাসচিব শাইখুল হাদীস আল্লামা নুর হোসাইন কাসেমী, জমিয়তের সিনিয়র যুগ্ন মহাসচিব, সাবেক এম.পি, প্রিন্সিপাল মাওলানা শাহিনুর পাশা চৌধুরী এডভোকেট এর হাতকে শক্তিশালী করার লক্ষে আমি দলিয় সকল কাজ-কর্মে সর্বদা নিজেকে বিলিয়ে দেয়ার চেষ্টা করি। আমার বিশ্বাস দেশনেত্রী, সাবেক প্রধান মন্ত্রী ও ২০ দলিয় জোট নেত্রী বেগম খালেদা জিয়া, আগামীর দেশ নায়ক, তারুণ্যের অহংকার জনাব তারেক রহমান আমাকে মনোনয়ন দিলে ইনশা আল্লাহ মৌলভীবাজার ৩ আসনে বিজয়ী হবো এবং দলিয় ও জোট নেতাকে এ আসন ফিরিয়ে দিতে পারবো বলে আমার দৃড় বিশ্বাস।

উল্লেখ্য যে ,শরীফ খালেদ সাইফুল্লাহ আল্লামা শায়খ আশরাফ আলী বিশ্বনাথী রহঃ যখন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের নির্বাহী সভাপতি তখন থেকে হযরত বিশ্বনাথী রহঃ এর একান্ত স্নেহ ধন্য ছাত্র জমিয়ত নেতা। তিনি জেলা ছাত্র জমিয়তের  বিভিন্ন দায়িত্ব পালন ও কেন্দ্রীয় যুব জমিয়তের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান কেন্দ্রীয় অন্যতম সহ সভাপতি। এছাড়া মৌলভী বাজার জেলা যুব জমিয়তের সভাপতি পদে দায়িত্ব পালন ও বিগত আন্দোলন সংগ্রামে নিবেদিত প্রাণ এক যুব সংগঠক হিসেবে জেলার সকল দল ও মত-পথের নেতা-কর্মির কাছে সু পরিচিত। জেলা জমিয়তের যুব বিষয়ক সম্পাদক, ২০ দলিয় জোটের জেলা কমিটির অন্যতম নেতা ও রাজনগর উপজেলা ২০ দলিয় জোটের যুগ্ন সদস্যসচিবের দায়িত্বও পালন করছেন। এছাড়া শরীফ খালেদ সাইফুল্লাহ মৌলভীবাজার জেলা হেফাজতের ১ম যুগ্ন সাধারন সম্পাদক, রাজনগর উন্নয়ন সংগ্রাম পরিষদের চেয়ারম্যান, মৌলভীবাজার শহরে জামিয়া দারুল কোরআন মৌলভীবাজার এর প্রতিষ্টাতা ও প্রিন্সিপালের দায়িত্ব পালন করে যাচ্ছেন। জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর কেন্দ্রীয়, স্হানিয় ও বিভিন্ন জেলার মূল দল ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দেরর কাছে এমনকি জোটের প্রধান দল বি এন পি নেতৃবৃন্দের নিকট শরীফ খালেদ সাইফুল্লাহ স্পষ্টবাদী ও সাহসী হিসেবে সকলের নিকট সুনাম কুড়িয়েছেন।