সিলেটশনিবার , ১৬ সেপ্টেম্বর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেটের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী সুজন গ্রেফতার

Ruhul Amin
সেপ্টেম্বর ১৬, ২০১৭ ৬:১৪ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:  সিলেটের তালিকাভুক্ত  শীর্ষ সন্ত্রাসী সুজন গ্রুপের প্রধান সুজন মিয়াকে গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার ভোরে নগরীর বিমানবন্দর থানাধীন মাখরখলা গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সুজন মিয়া ওই গ্রামের সুন্দর আলীর ছেলে। তার বিরুদ্ধে ১১টি মামলায় গ্রেফতারি পরোয়ানা এবং ২০টি মামলা চলমান রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

গ্রেফতারের সময় সুজনের সহযোগীরা তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেছিল বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।

তিনি জানান, সুজনের সশস্ত্র সহযোগীরা তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেছিল। কিন্তু র‌্যাবের দক্ষতা ও সাহসী ভূমিকার কারণে তাদের চেষ্টা ব্যর্থ হয়। সুজনের সহযোগীরা ঘটনাস্থলে কিছু দেশীয় অস্ত্র ফেলে পালিয়ে যায়। তবে সুজনকে গ্রেফতারের সময় তার সন্ত্রাসী গ্রুুপের এক সদস্য দেশীয় দা দিয়ে কোপ দিলে র‌্যাবের সদস্য সার্জেন্ট তপু রায়হান আহত হন। তাকে ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়েছে।

সুজনের সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে কয়েকটি পুলিশ অ্যাসল্ট মামলাও রয়েছে বলে জানিয়েছেন ওই র‌্যাব কর্মকর্তা। সুজন মিয়াকে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।