সিলেটমঙ্গলবার , ১৯ সেপ্টেম্বর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে চুরি যাওয়া দুই সিএনজি অটোরিকশাসহ গ্রেপ্তার ৪

Ruhul Amin
সেপ্টেম্বর ১৯, ২০১৭ ৮:৫৪ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:  সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলা থেকে চুরি যাওয়া দুটি সিএনজি চালিত অটোরিকশাসহ সংঘবদ্ধ চোর চক্রের চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) জেলা পুলিশ সুপার মো. মনিরুজ্জামানের তত্ত্বাবধানে জেলার জৈন্তাপুর উপজেলার দরবস্তে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, বিয়ানীবাজার উপজেলার পাতন বড়পাড়া গ্রামের রফিক উদ্দিনের ছেলে শামসুল ইসলাম (২৮), একই উপজেলার নায়াগ্রাম নামক গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে সাইদুল ইসলাম (২০), জৈন্তাপুর উপজেলার বারইকান্দি গ্রামের আবদুল মতলিবের ছেলে মো. সাফিক মিয়া (৩৬), একই উপজেলার ডোডিক গ্রামের আহমদ আলীর ছেলে আবদুস শুকুর (২২)।

তাদের কাছে থাকা দু’টি সিএনজি অটোরিক্সা জব্ধ করেছে পুলিশ। উদ্ধারকৃত সিএনজি চালিত অটো রিকশার একটি রেজি নং মৌলভীবাজার-থ-১১-৭৫৭৫ এবং অন্যটি রেজিস্ট্রেশনবিহীন।জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) মুহম্মদ শামসুল আলম সরকার  বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ‘গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় গতকাল সোমবার মামলা দায়ের হলে (মামলা নং-০৭) পুলিশ অভিযান চালিয়ে দু’টি সিএনজি চালিত অটোরিকশাসহ সংঘবদ্ধ চোর চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করে।’ তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।