সিলেটশনিবার , ২১ অক্টোবর ২০১৭
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

জনগণের কাছে গ্রহণযোগ্য ব্যক্তিই হবেন সিসিকের আ’লীগের মেয়র প্রার্থী॥ ওবায়দুল কাদের

Ruhul Amin
অক্টোবর ২১, ২০১৭ ৬:১৮ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট :

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মহানগরের জনগণের কাছে যিনি অধিকতর গ্রহণযোগ্য তিনিই হবেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র পদে শেখ হাসিনার প্রার্থী। জনগণের কাছে গ্রহণযোগ্য ব্যক্তিরাই সংসদ সদস্য পদে মনোনয়ন পাবেন-এই তথ্য জানিয়ে তিনি এ নিয়ে ঝগড়াঝাটি না করতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন।
শনিবার দুপুরে সিলেট নগরীর রেজিস্ট্রি মাঠে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধনকালে তিনি এ কথা বলেন। সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন-দলের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও মিসবাহ উদ্দিন সিরাজ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, দলের মহানগর সেক্রেটারী আসাদ উদ্দিন আহমদ। সভা পরিচালনা করেন দলের জেলা সেক্রেটারী শফিকুর রহমান চৌধুরী। অনুষ্ঠানে ওবায়দুল কাদের সিলেটের সামগ্রিক রাজনৈতিক পরিস্থিতি এবং জাতীয় রাজনীতির নানা প্রেক্ষাপটও তুলে ধরেন।
প্রসঙ্গত সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসাবে সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, দলের মহানগর সেক্রেটারী আসাদ উদ্দিন আহমদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম এবং সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ প্রচারণা চালাচ্ছেন।