বুধবার, ০৩ আগ ২০১৬ ০৬:০৮ ঘণ্টা

নিখোঁজের ৭ দিন পর শ্রমিকের লাশ উদ্ধার

Share Button

নিখোঁজের ৭ দিন পর শ্রমিকের লাশ উদ্ধার

প্রথম বাংলা নিউজ : মাধবদী থানার বটতলার পশ্চিম পাশের পাট ক্ষেত থেকে এক কিশোরের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে কয়েকজন নারী পাট পাতা সংগ্রহ করতে গেলে তারা ক্ষেত থেকে দুর্গন্ধ পেয়ে ও পরিত্যাক্ত অবস্থায় লাশ পরে থাকতে দেখেন। তাদের চিৎকারে আশপাশের লোকজন এসে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

খোঁজ নিয়ে জানা যায়, এক সপ্তাহ আগে ময়ময়নসিংহ জেলার ইশ্বরগঞ্জের তারা মিয়ার ছেলে মোজাম্মেল ভাড়া বাসা উত্তর বিরামপুর মহল্লা থেকে তার কর্মস্থল জে এন্ড জে টেক্সটাইল মিলে কাজে গিয়ে জানতে পারে তার এবং আরো কয়েকজন শ্রমিকের বিল এক কর্মকর্তা নিয়ে গেছে। ওই কর্মকর্তা আনন্দী গ্রামে বাসা ভাড়া নিয়ে থাকেন। বিল আনার জন্য আনন্দীর কথা বলে যাওয়ার পর মোজাম্মেল আর ফিরে আসেনি।

এ ব্যাপারে মাধবদী থানায় তার পিতা তারা মিয়া একটি সাধারণ ডায়রি করে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও মোজাম্মেলের কোনো খোঁজ পাচ্ছিলেন না।

বুধবার পুলিশ অজ্ঞাত কিশোরের লাশ উদ্ধার করেছে বলে খবর পেয়ে থানায় এসে মোজাম্মেলের লাশ শনাক্ত করেন তারা মিয়া। তারা মিয়া ও পরিবারের লোকজনের সাথে  কথা বলার সময় তারা মিয়া জানান, মোজম্মেলের স্বাভাবিক মৃত্যু হয়নি। তাকে হত্যা করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মাধবদী থানায় এ ব্যাপারে হত্যা মামলা করার প্রস্তুতি চলছে।

এই সংবাদটি 1,028 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com