সিলেটবৃহস্পতিবার , ১৯ জুলাই ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক সাদত জুয়েল ফোবানার মিডিয়া কো-চেয়ারম্যান

Ruhul Amin
জুলাই ১৯, ২০১৮ ১:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: প্রবাসের নিউজের সম্পাদক., লেখক কলামিষ্ট কমিউনিটি  একটিভিষ্ট গোলাম সাদত জুয়েল আটলান্টায় ২৭ থেকে ২৯ জুলাই অনুষ্ঠিতব্য ৩২তম ফোবানায় মিডিয়া কো-চেয়ারম্যান হিসাবে মনোনিত হয়ে মিডিয়ার দায়িত্ব পালন করছেন।

২০১৭ সালের মায়ামাী ফোবানায়ও তিনি মিডিয়া কো-চেয়ারম্যান হিসাবে দায়িত্ব করেছিলেন।  সেন্ট্রাল ফ্লোরিডা নিবাসী সাংবাদিক জুয়েল ২০১২ সালের ওরলান্ডো ফোবানায় মিডিয়া কো-কনভেনর হিসাবেও দায়িত্ব পালন করে প্রশংসিত হয়েছিলেন।

সাংবাদিকতায় ২৫ বছর থেকে জড়িত গোলাম সাদত জুয়েল সাপ্তাহিক ঠিকানা ও  প্রথম আলোয় উত্তর আমেরিকার সাথে জড়িত।  এছাড়াও তিনি বাংলাদেশের বেশ কয়েকটি জনপ্রিয় জাতীয় অনলাইনে নিয়মিত লিখে থাকেন।   তিনি ১৯৯৭ সাল থেকে ২০০১ সাল পর্যন্ত বাংলাদেশ আনসার ভিডিপির সিলেট বিভাগের গনসংযোগ সহকারী কর্মকর্তা হিসাবে দায়িত্ব পালন করেছেন।

সিলেটের কৃতি সন্তান সাংবাদিক জুয়েল সাদতের প্রকাশিত বইয়ের সংখ্যা ৫ টি।  ২০১৯ সালের বই মেলায় তার প্রথম ইংরেজী বই ‌’আমেরিকান  ব্রকেন উইংস’ প্রকাশিত হতে যাচ্ছে।  ফোবানা উত্তর আমেরিকার সবচেয়ে বড় বার্ষিক ইভেন্ট ২০১৮ সালের ফোবানার ৩২তম আসর ইতিহাস সৃষ্টি করবে বলে বিশ্লেষকরা ধারনা করছেন। কারন এবার কবি ও কবিতার আসর, অর্ধশতাতিক সেমিনার, বেশ কয়েকটি বিশ্ববিদ্যালয়ের গেট টুগেদার, স্কলারশীপসহ দেশের সেরা শিল্পীরা আসছেন এই অনুষ্ঠানে।