সিলেটশুক্রবার , ২০ জুলাই ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মুক্তধারা টোয়েন্টিফোর ডটকম’র শুভ উদ্বোধন

Ruhul Amin
জুলাই ২০, ২০১৮ ৬:১৪ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সুশীল সমাজের মুখপত্র স্লোগান নিয়ে ”মুক্তধারা টোয়েন্টিফোর ডটকম” নামে অনলাইন নিউজ পোর্টাল উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৮ জুলাই) সন্ধ্যায় সিলেট নগরীর একটি অভিজাত রেস্টুরেন্ট মুক্তধারার সম্পাদক প্রভাষক সৈয়দ আয়েশ মিয়ার সভাপতিত্বে সাইট পরিদর্শন করে উদ্ধোধন করেন সিলেট সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর কাজী আতাউর রহমান ও সিলেট অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি কবি মুহিত চৌধুরী।
প্রধান অতিথির বক্তব্যে কাজী আতাউর রহমান বলেন, সাংবাদিকতা একটি মহান ও মহৎ পেশা। এ পেশার মাধ্যমে সমাজের দুঃখ দুর্দশা, সামাজিক অনাচার-বৈষম্য সহ মানুষের দৈনন্দিন সুবিধা অসুবিধা, ভালমন্দ যাবতীয় চিত্র মানুষ জানতে পারে, দেখতে পারে এবং বুঝতে পারে। সমাজের দর্পণ হিসেবে সাংবাদিকদের ভূমিকা গুরুত্বপূর্ণ। প্রধান আলোচকের বক্তব্যে মুহিত চৌধুরী বলেন, দেশপ্রেমকে বুকে ধারণ করে অনলাইন গণমাধ্যমকর্মীদেরকে পেশাগত দায়িত্বপালন করতে হবে।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ছড়াকার সৈয়দ হিলাল সাইফ, সিলেট রিপোর্ট ডটকম’র সম্পাদক মুহাম্মদ রুহুল আমীন নগরী, সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য ও সুরমাভিউ’র সম্পাদক এমদাদুল হক সোহাগ, স্ব-দেশ বার্তার সম্পাদক ইমন আহমদ, এক্সসিলেন্ড এর জিএম আদনান শাহ্, ইউনাইটেড সোস্যাল ডেভেলপমেন্ট এর দাতা সদস্য জাকির হোসেন, সিলেট টাইমস্ বিডির নিজস্ব প্রতিবেদক কামরুল ইসলাম মাহি, সংগঠক দিলদার হোসেন, জুনাইদ আল হাবিব প্রমুখ।