সিলেটরবিবার , ২৯ জুলাই ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

দুই বাসের রেষারেষিতেই রাজধানীতে দুই শিক্ষার্থীর মৃত্যু

Ruhul Amin
জুলাই ২৯, ২০১৮ ১১:৫৯ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: রাজধানীর বিমানবন্দর সড়কের এমইএস মোড়ে সড়ক দুর্ঘটনায় রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে অর্ধশতাধিক বাস ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অতিরিক্ত পুলিশ ও র‌্যাব কাজ করছে। শেষ খবর পাওয়া পর্যন্ত শিক্ষার্থীদের সড়ক অবরোধ চলছে।

প্রত্যক্ষদর্শী তেজগাঁও কলেজের শিক্ষার্থী জীবন  বলেন, কলেজ ছুটির পর শিক্ষার্থীরা বাসের জন্য এমইএস মোড়ে অপেক্ষা করছিলেন। এসময় মিরপুর থেকে আসা জাবালে নুর পরিবহনের একটি যাত্রীবাহী বাস ওই শিক্ষার্থীদের চাপা দিলে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। নিহতরা হলেন  রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র রেজাউল করিম রাজু করিম ও একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম মিম।

নাম প্রকাশ না করে প্রত্যক্ষদর্শী সেনাসদস্য বলেন, এখানে প্রায় দিনের মতো আজও ডিউটিতে ছিলাম। নিজের চোখে যেন কেয়ামত দেখছিলাম। কীভাবে একটি বাস আরেকটি বাসকে আটকাতে গিয়ে দাঁড়িয়ে থাকা যাত্রীদের উপর উঠে গেল! বাসটির চালক ও হেলপার চাইলেই এই দুর্ঘটনা হতো না। কিন্তু তারা দ্রুতগতিতে ওভারটেক করতে গিয়েই দুর্ঘটনাটি ঘটালো।

শিক্ষার্থী নিহতের খবর কলেজে ছড়িয়ে পড়লেবিক্ষুব্ধ শিক্ষার্থীরা রেডিসন হোটেলের সামনে থেকে বনানী উড়াল সেতু ও কালশী উড়াল সেতু এবং শেওরা পর্যন্ত শতাধিক বাস ভাঙচুর করে। এসময় শিক্ষার্থীরা রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের সামনে একটি যাত্রীবাহী বাসে আগুন ধরিয়ে দেয়।