রবিবার, ১২ আগ ২০১৮ ০৭:০৮ ঘণ্টা

সেপ্টেম্বরে উদ্বোধন হবে মুজতবা আলী হলের রিডিং রুম

Share Button

সেপ্টেম্বরে উদ্বোধন হবে মুজতবা আলী হলের রিডিং রুম

শাবি প্রতিনিধি :: ঈদের ছুটির পর সেপ্টেম্বর মাসেই উদ্বোধন হবে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সৈয়দ মুজতবা আলী হলের রিডিং রুম বলে জানিয়েছেন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক শরদিন্দু ভট্টাচার্য।

তিনি জানান, ইতোমধ্যে স্বল্প আকারে রিডিং রুমের জন্য কিছু ফার্ণিচারের অর্ডার দেওয়া হয়েছে। হলে মাত্র ১২জন শিক্ষার্থী ভর্তি। সকল শিক্ষার্থীদের ভর্তির প্রেক্ষিতে ঈদের ছুটির পর সেপ্টেম্বর মাসে হলের রিডিং রুম খুলে দেওয়া হবে।

সিলেট মেট্রোপলিট্রন পুলিশের বিভাগীয় কমিশনার এবং জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে ভিসি স্যার কথা বলেছেন। মুজতবা আলী হলে পুলিশ সদস্য কম থাকায় রবিবার দুপুর ১২টার আগেই তাদের অপর দুই হলে ভাগ করে সরিয়ে নেওয়া হয়েছে।

এর আগে গত শনিবার (১১ আগস্ট) রিডিং রুমের দাবিতে বিশ্ববিদ্যালয়ের সৈয়দ মুজতবা আলী হলের প্রাধ্যক্ষ এর ১০০৪ নম্বর রুমের পাশাপাশি ১০০২ নম্বর অফিস রুমেও তালা ঝুলিয়ে দেয় হলের আবাসিক শিক্ষার্থীরা।

সরজমিনে দেখা যায় পুলিশ সদস্যরা হলের ১০০১ নম্বর কক্ষ থেকে সরে গেলে শিক্ষার্থীরা প্রাধ্যক্ষ এবং অফিস কক্ষের তালা খুলে দেয়।

প্রসঙ্গত, বিশ্ববিদ্যালয়ের সার্বিক নিরপত্তা এবং অধ্যাপক জাফর ইকবালের নিরাপত্তার জন্য অস্থায়ী ক্যাম্প এর পুলিশ সদস্যদের বিশ্ববিদ্যালয়ের ছাত্র হল গুলোতে থাকার ব্যবস্থা করা হয়। এমন পরিস্থিতিতে সৈয়দ মুজতবা আলী হলে পুলিশ সদস্যদের থাকার ব্যবস্থা হলেও শিক্ষার্থীদের কোনো রিডিং রুমের ব্যবস্থা ছিলনা।

এই সংবাদটি 1,049 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com