সিলেটমঙ্গলবার , ১৪ আগস্ট ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে তরুণীর প্রশ্রাবের রাস্তা দিয়ে বেরিয়ে এলো স্বর্ণের বার !

Ruhul Amin
আগস্ট ১৪, ২০১৮ ২:০২ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেট এম এ জি ওসমানী বিমানবন্দরে তরল পানি খাবার পর তরুণীর পেটের ভেতর থেকে বেরিয়ে এল ১০টি স্বর্ণের বার। এমন ঘটনায় হতবাক হয়ে যান কাস্টমস কর্মকর্তারাও।
ওসমানী বিমানবন্দর কাস্টমস কর্তৃপক্ষ সোমবার সন্ধ্যায় ২ কেজি ৭৮৪ গ্রাম স্বর্ণের বারসহ ইয়াসমিন সুলতানা (২৮) নামের এক তরুণীকে আটক করে। ওই তরুণীর পায়ের হাইহিল স্ক্যানিং করে প্রথমে ৭টি করে মোট ১৪টি স্বর্ণের বার পাওয়া যায়। এক পর্যায়ে ওই তরুণীকে কাস্টমসের ওয়েটিং রুমে বসানো হয়। সেখানে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তাকে তরল পানি খাওয়ানো হলে তার প্রশ্রাবের রাস্তা দিয়ে আরো ১০ পিস স্বর্ণের বার বেরিয়ে আসে। সব মিলিয়ে উদ্ধার করা হয় ২৪টি বার।
ওসমানী বিমানবন্দর কর্তৃপক্ষ কাস্টমসের রাজস্ব কর্মকর্তা এনামুল হক জানান, সোমবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ওই তরুণী ফ্লাই দুবাই-এর ফ্লাইটে (ফ্লাইট নম্বর এফজেড ৫৯৫) ওসমানী বিমানবন্দরে অবতরণ করেন। কাস্টমস কর্মকর্তা তার গতিবিধি পর্যবেক্ষণ করেন। তার গ্রামের বাড়ি চাঁদপুর জেলায়। বর্তমানে রাজধানীর মিরপুরের মণিপুর এলাকায় তিনি বসবাস করেন।
এ ঘটনায় কাস্টমসের সহকারী কর্মকর্তা আতিকুর রহমান বাদী হয়ে বিমানবন্দর থানায় একটি মামলা দায়ের করেছেন। উদ্ধার করা স্বর্ণের বার মঙ্গলবার বাংলাদেশ ব্যাংকে জমা দেয়া হবে বলে কাস্টমস সূত্রে জানা গেছে। খবর পেয়ে রাতে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেটের কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট শফিকুল ইসলাম।
ওসমানী বিমানবন্দরের প্রধান নিরাপত্তা কর্মকর্তা নজরুল ইসলাম জানান, এ অভিযানে তারাও কাস্টমস কর্তৃপক্ষকে সহযোগিতা করেন।