সিলেটমঙ্গলবার , ১৪ আগস্ট ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ধর্ম-বর্ণ বিচার না করে বিপদগ্রস্ত প্রতিটি মানুষের পাশে দাঁড়ান : মাওলানা আজমল

Ruhul Amin
আগস্ট ১৪, ২০১৮ ৫:১৮ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: সদ্য প্রকাশিত নাগরিকপঞ্জি নিয়ে যে বিপর্যয়ের মোকাবিলা করছেন সাধারণ মানুষ তাতে জাত পাত, হিন্দু মুসলিম বিচার্য নয়।বিপদগ্রস্ত প্রতিটি মানুষের পাশে দাঁড়াতে সর্বশ্রেণির শিক্ষিত তরুণ তরুণীদের এগিয়ে আসার আহবান জানালেন এআইইউডিএফ এর প্রধান ও আসাম প্রদেশ থেকে নির্বাচিত লোকসভার সদস্য মাওলানা বদর উদ্দিন আজমল।

আজ ১৩ আগষ্ট সোমবার জমিয়ত উলামায়ে হিন্দ-এর উদ্দ্যোগে আয়োজিত জাতীয় নাগরিকপঞ্জির সম্পূর্ণ খসড়া নিয়ে এক সচেতনতা সভায় অংশ নিয়ে প্রধান অতিথির ভাষণে তিনি এ আহ্বান জানান।

তিনি বলেন, এনআরসি নিয়ে আজ গোটা অাসামের বিভিন্ন ধর্ম, জাতি গোষ্ঠীর লোক সঙ্কটে রয়েছে। তাই এই সঙ্কটপূর্ণ সময়ে ধর্ম, জাতপাত বিচার না করে মানব জাতির সেবায় সবাইকে এগিয়ে আসা প্রয়োজন। প্রত্যেক শিক্ষিত যুবক যুবতীকে নিজ নিজ সাধ্যমত এন আর সি চূড়ান্ত খসড়া থেকে বাতিলদের নাম অন্তর্ভুক্তি, সংশোধন, দাবি আপত্তি ইত্যাদি ফরম পূরনে সহযোগিতা করার আহবান জানাচ্ছি।

জাত পাত বিচার না করে বিপদগ্রস্ত প্রতিটি মানুষের পাশে দাঁড়িয়ে দাবি ও আপত্তির ফর্ম পূরনে সহযোগিতা করতে এদিন তিনি দলীয় কর্মী সমর্থকদের ও আহবান জানান। এর জন্য প্রত্যেক গ্রামে সচেতনতা সভা ও সহায়তা ক্যাম্প খুলবে জমিয়ত ও এইউডিএফ।

তিনি বলেন, রাজ্যের ৪০ লক্ষ নাম ছুটদের পাশে রয়েছে জমিয়ত উলামা ও এআইইউডিএফ। এনআরসি ছুটদের মধ্যে একজন ও ভারতীয়র নাম যাতে বাদ না পড়ে, সে দিকে সতর্ক নজর রাখছে জমিয়ত-ইউডিএফ।