সিলেটশুক্রবার , ১৭ আগস্ট ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

স্পেনে “বাংলাদেশ ফাউন্ডেশন” এর কমিটি গঠন

Ruhul Amin
আগস্ট ১৭, ২০১৮ ১০:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: স্পেনের বার্সেলোনায় স্থানীয় একটি রেষ্টুরেন্টে “বাংলাদেশ ফাউন্ডেশন” নামক সংগঠন করার লক্ষ্যে বাংলাদেশী কমিউনিটির নেতৃবৃন্দের তৃতীয় ধাপে মতবিনিময় সভা ১৬ আগস্ট অনুষ্টিত হয়।
মাজহারুল ইসলাম মিন্টুর সভাপতিত্বে , শফিক খানের পরিচালনায় সর্ব সম্মতিক্রমে বাংলাদেশ কমিউনিটি নেতা বিশিষ্ট ব্যাবসায়ী জনাব মাজহারুল ইসলাম মিন্টুকে আহবায়ক কমিটির প্রধান করে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয় । আহবায়ক কমিটিকে ৩ মাসের মেয়াদ দেয়া হয়েছে যাহাতে সুষ্ঠু এবং গ্রহণযোগ্য একটি পুর্নাঙ্গ কমিটি উপহার দিতে পারেন। সভায় সামাজিক, সাংস্কৃতিক, ব্যাবসায়ী ব্যাক্তি বর্গদের মধ্যে উপস্থিত ছিলেন, ফারুক মিয়া, হিরা আলম , সুলেমান বাছিত, আলতাব হুসেন, নুরুল ইসলাম, আবু তালেব আল মামুন লেবু , রফিক উদ্দিন, মুজিবুর রহমান তোতা,হাফিজ মাওলানা আব্দুল কাদির আল মাহদি,আব্দুল মুকিত্ খান, জাফর হুসেইন,শফিউল আলম শফি, আমির হুসেন আমু্ , নাজমুল ইসলাম, জয়নুল আবেদীন, হারুনুর রশিদ, গিয়াশ উদ্দিন, লালন মিয়া, আসিদুর রহমান, সহজ মুল্লা, মাহবুব ওয়ালিয়া আহমদ, জসীম উদ্দিন, সাব্বির আহমদ দুলাল, মুরাদ মিয়া ,সংবাদকর্মী সালাহ উদ্দিন, বাংলাদেশ ক্রিকেট ফেডারেশনের সভাপতি মামুন এবং প্রাক্তন অধিনায়ক ময়েজ, আং আজিজ, সাহাব রহমান সহ শতাধীক লোক উপস্হিত ছিলেন। বক্তারা “বাংলাদেশ ফাউন্ডেশনের” মাধ্যমে বাংলাদেশ কমিউনিটির উন্নয়ন মুলক বিভিন্ন কর্মসূচি প্রতিষ্ঠান নিজ্ অর্থায়নে বাস্তবায়নের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
স্কুল, মসজিদ, মাদ্রাসা, এবং কবর স্হান, আমাদের ভবিষ্যত প্রজন্মের জন্য অতি জরুরি বলে আখ্যায়িত করেন। পরিশেষে দোয়ার মাধ্যমে সভার সমাপনী ঘোষনা করা হয় ।