সিলেটমঙ্গলবার , ২১ আগস্ট ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

হজের দিন আরাফার ময়দানে সন্তান জন্ম দিলেন জর্দানী নারী

Ruhul Amin
আগস্ট ২১, ২০১৮ ৩:৩৪ অপরাহ্ণ
Link Copied!

পবিত্র হজের দিন আরাফার ময়দানে ছেলে সন্তান জন্ম দিলেন জর্দানী এক নারী। জর্দানী ওই নারী সোমবার (২০ আগস্ট) আরাফার ময়দান সংলগ্ন জাবালে রহমত হাসপাতালে শিশুটিকে জন্ম দেন। ওই নারী স্বামীর সঙ্গে হজ পালনে যেয়ে আরাফার ময়দানে অবস্থান করছিলেন। পরে তিনি অসুস্থবোধ করলে এ্যাম্বুলেন্সযোগে তাকে হাসপাতালে নেওয়া হলে সেখান তিনি ছেলে সন্তান জন্ম দেন। ছেলের বাবার নাম মুহাম্মদ ইবরাহিম।

সৌদি প্রেস এজেন্সির একটি রিপোর্টে বলা হয়, আরাফার ময়দান মক্কা থেকে প্রায় ২0 কিলোমিটার দক্ষিণ-পূর্বে অবস্থিত। এখানে হজের আনুষ্ঠানিকতার অংশ হিসেবে ৯ জিলহজ অবস্থান করতে হয়। তার একটি ভিডিও প্রকাশ করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

ভিডিওতে দেখা যায়, ইহরাম পরিহিত ইবরাহিম নবজাতক ছেলেকে পরম মমতায় দেখছেন। চোখেমুখে তার শান্তির আভা। তিনি বলছিলেন, আমার স্ত্রী আরাফার ময়দানে অসুস্থবোধ করলে আমি রাস্তায় দাঁড়ানো এ্যাম্বুলেন্সে যেয়ে সাহায্য চাই। তারা দ্রুত আমাদেরকে হাসপাতালে নিয়ে আসে। এখানে আসার কিছুক্ষণ পর আমাকে জানানো হয়, আমি ছেলে সন্তানের বাবা হয়েছি। আমি খুব খুশি। সন্তান ও আমার স্ত্রী সুস্থ আছেন।

হাসপাতালের প্রত্যেকের ব্যবহার, আন্তরিকতা আমাকে মুগ্ধ করেছে। আমি তাদের কাছে কৃতজ্ঞ। তাদের যত্ন ও মনোযোগের জন্য। ভিডিওতে ইবরাহিম বলেন, পবিত্র স্থানে, পবিত্র দিনে আমার সন্তান জন্ম হওয়ায় আমি আল্লাহতায়ালার দরবারে বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আজকের বিশেষ দিনে আমি আর এর চেয়ে বেশি কিছু বলতে পারছি না। বলতে পারেন অনেকটা ভাষাহীন আমি।