বুধবার, ০৫ সেপ্টে ২০১৮ ০২:০৯ ঘণ্টা

উচ্চশিক্ষা লাভে মদীনায় যাচ্ছেন জামেয়াতুল খাইরের কৃতি ছাত্র হামিদুর রহমান

Share Button

উচ্চশিক্ষা লাভে মদীনায় যাচ্ছেন জামেয়াতুল খাইরের কৃতি ছাত্র হামিদুর রহমান

সিলেট রিপোর্ট: সিলেট বিভাগের প্রথম স্বতন্ত্র উচ্চতর গবেষনামুলক ইসলামী শিক্ষাপ্রতিষ্টান জামেয়াতুল খাইর আল ইসলামিয়া সিলেট এর প্রথম ব্যাচের কৃতি ছাত্র মাওলানা মুফতি হামিদুর রাহমান (Hamid Bin Goni) উচ্চ শিক্ষা অর্জনের জন্য বিশ্বের খ্যাতনামা ইসলামী বিশ্ববিদ্যালয় মদীনা ইউনিভার্সিটিতে সুযোগ পেয়েছেন। স্কলারশিপ পেয়ে তিনি মঙ্গলবার ৪ সেপ্টেম্বর মদীনা মুনাওয়ারার উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন । তার এ সফর উপলক্ষ্যে মঙ্গলবার জামেয়াতুল খাইর আল ইসলামিয়ায় তার সম্মানে সংবর্ধনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় ।
বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব মুফতি আব্দুল মুন্তাকিম পরিচালিত এই জামেয়ার আরবী ভাষা ও সাহিত্য বিভাগীয় প্রধান, খ্যাতিমান আরবী সাহিত্যিক,শাইখ বদরুদ্দীন আল মাদানীর সভাপতিত্বে ও মাওলানা সালেহ আহমদ যাকিরের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাওলানা সৈয়দ মাহমুদুল হাসান । বক্তব্য রাখেন, জামেয়ার শিক্ষাসচিব মাওলানা আবদুল মুকতাদির, সিলেট রিপোর্ট এর সম্পাদক মাওলানা রুহুল আমীন নগরী, জামেয়ার সহকারী মুফতি, মাওলানা ফখরুল হাসান প্রমুখ।
উপস্থিত ছিলেন মাওলানা মুফতি উবায়দুল্লাহ আল হুসাইন, মাওলানা মুফতি শাহ আবু বাকার , মাওলানা আবুল কালাম ,হাফিজ মাওলানা সাঈদুর রাহমান প্রমুখ।

পরে জামেয়াতুল খাইরের প্রতিস্টাতা পরিচালক, বিশিষ্ট ইসলামী মিডিয়া ব্যক্তিত্ব, মুফতি আবদুল মুনতাকিম এর পক্ষ থেকে মুফতি হামিদুর রাহমান কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। মাহফিল শেষে মুনাজাত পরিচালনা করেন জামেয়ার সিনিয়র উস্তাদ মাওলানা আবুল কালাম

উল্লেখ্য যে মাওলানা মুফতি হামিদুর রাহমান সিলেট বিভাগের খাতিমান আলিমে দ্বীন,আল্লামা আবদুল গনি শাইখে হাড়িকান্দি রাহ: এর সুযোগ্য সন্তান ও তার যোগ্য উত্তরসূরি ।

এই সংবাদটি 1,150 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com