শনিবার, ০৮ সেপ্টে ২০১৮ ০৮:০৯ ঘণ্টা

ড. আতিফ কাদিয়ানিকে সরানোর সিদ্ধান্ত ইমরান খানের

Share Button

ড. আতিফ কাদিয়ানিকে সরানোর সিদ্ধান্ত ইমরান খানের

ব্যাপক বিতর্কের মুখে কাদিয়ানি সম্প্রদায়ের ড. আতিফ মিয়াকে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের অর্থনৈতিক উপদেষ্টার পদ থেকে সরানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে।

শুক্রবার দেশটির তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরী একটি টুইটে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, আতিফ মিয়ার সঙ্গে বিষয়টি আলোচনার পর তিনি স্বেচ্ছায় সরে যেতে রাজি হয়েছেন।

আলেম-উলামা ও সাধারণ জনগণের মধ্যে কোনো ভুল বুঝাবুঝি সৃষ্টি হোক তা চায় না সরকার। সরকার চায় দেশের সবাইকে নিয়ে শান্তিপূর্ণভাবে এগিয়ে যেতে। এমনটাই বলেন তিনি।

ফাওয়াদ চৌধুরী আরেকটি টুইটে লিখেন, ইমরান খানের রাজনৈতিক দর্শন হলো মদিনা। প্রধানমন্ত্রীসহ মন্ত্রীপরিষদের সবাই আশেকে রাসুলুল্লাহ সাল্লালাহু আলাইহি ওয়াসাল্লাম।

ডেইলি পাকিস্তানের এক প্রতিবেদনে বলা হয়, খুব শিগগির পাক সরকার ড. আতিফের স্থলে অন্য কারো নাম প্রস্তাব করবে। পিটিআইয়ের গুরুত্বপূর্ণ সদস্য ফয়সাল জাভেদ এক টুইটে বলেন, সরকার আতিফ মিয়াকে দায়িত্ব থেকে সরে যেতে নির্দেশ দিয়েছেন। তবে তার দলের সদস্যপদ বহাল থাকবে।

ইমরান খান নিজের অর্থনৈতিক উপদেষ্টা হিসেবে কাদিয়ানি সম্প্রদায়ের আতিফ মিয়াকে নিয়োগ দেয়ার পরপরই দেশটিতে প্রচুর সমালোচনার সৃষ্টি হয়।

মুসলিম লীগ, মুত্তাহিদা মজলিশে আমালসহ বেশ কিছু দল স্বারকলিপিও জমা দেয়। এসবের প্রেক্ষিতে সরকার আতিফকে উপদেষ্টা পদ থেকে সরানোর সিদ্ধান্ত নেয়।

এই সংবাদটি 1,559 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com