সোমবার, ১০ সেপ্টে ২০১৮ ১০:০৯ ঘণ্টা

বিশ্বনাথ মাদানিয়া মাদ্রাসায় শিক্ষার্থীদের ক্লাস নিলেন থানার ওসি

Share Button

বিশ্বনাথ মাদানিয়া মাদ্রাসায় শিক্ষার্থীদের ক্লাস নিলেন থানার ওসি

সিলেট রিপোর্ট: সড়ক পথে নিরাপদে চলতে, ট্রাফিক ব্যবস্থাপনা, সড়ক দূর্ঘটনা, জঙ্গিবাদ, মাদক ও সামাজিক যোগাযোগ মাধ্যমের কুফল বিষয়ক এবং সচেতনতা বৃদ্ধির লক্ষে এবার মাদ্রাসায় বিশেষ ক্লাস নিয়েছেন বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মোহাম্মদ দুলাল আকন্দ।
রোববার দুপুরে তিনি উপজেলা সদরে প্রিন্সিপাল মাওলানা শিব্বির আহমদআল্লামা শায়খ আমরাফ আলী বিশ্বনাথী (রহ) প্রতিষ্ঠিত জামিয়া মাদানিয়া মাদ্রাসা মিলনায়তনে শিক্ষার্থীদের নিয়ে বিশেষ আলোচনা করেন তিনি। এর আগে গত ৩ সেপ্টেম্বর উপজেলা সদরের রামসুন্দর রামসুন্দর অগ্রগামী সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে আলোচনায় অংশ নিয়েছিলেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম। যা এলাকায় ব্যপক প্রশংসীয় হয়েছে।

পর্যায়ক্রমে উপজেলার সব কয়টি স্কুল-কলেজ ও মাদ্রাসায় এই কার্যক্রম পরিচালনা করা হবে বলে পুলিশ সূত্র জানিয়েছে। এসময় উপস্থিত ছিলেন জামিয়া মাদানিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা শিব্বির আহমদ,সিনিয়র মুহাদ্দিস মাওলানা নুরুল ইসলাম, বিশ্বনাথ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, মাদ্রাসার শিক্ষক মাওলানা হাফিজ ফয়জুর রহমান, মাওলানা হাসান বিন ফাহিম, হাফিজ শওকত আলী, মাওলানা জিয়াউল হক, হাফিজ মাওলানা আমানুল্লাহ প্রমুখ।

এই সংবাদটি 1,155 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com